সিলেটটুডে ডেস্ক

০৬ সেপ্টেম্বর, ২০১৭ ১১:২১

ঢাকা-সিলেট মহাসড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় ৪ বাসযাত্রী নিহত

ফাইল ছবি

নরসিংদী সদর উপজেলার কান্দাইলে যাত্রীবাহী বাস খাদে পড়ে ৪ জন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে একটি কাভার্ড ভ্যান তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাসকে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাসটি নরসিংদীর মনোহরদী থেকে ঢাকা যাচ্ছিল। পথে একটি কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষ হলে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নরসিংদীর আমদিয়ার হাটখোলার আলি আকবরের স্ত্রী হেনা বেগম (৩০), কান্দাপাড়ার আব্দুর রহমান (৫০) ও তার ছেলে রবিউল (২০), কান্দাইলের আনোয়ার হোসেনের মেয়ে সুমি বেগম (১৫)।

ওসি মো. ইলিয়াস জানান, প্রাথমিকভাবে হতাহতদের উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিস ও পুলিশ বাসগুলো উদ্ধারের জন্য কাজ করছে। উদ্ধার তৎপরতা শেষ হলে দুর্ঘটনায় কত জন হতাহত হয়েছে তার সঠিক তথ্য জানানো যাবে। এছাড়া পুলিশ মহাসড়কের যান চলাচল স্বাভাবিক রাখার চেষ্টা চলিয়ে যাচ্ছে।

প্রত্যক্ষদর্শী বাসযাত্রী মো. বাছেদ মৃধা জানান, ভোর সাড়ে ৫টার দিকে মনোহরদী থেকে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস রাস্তার পাশে দাঁড়িয়ে যাত্রী উঠছিল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ড ভ্যান পেছন থেকে বাসটিকে ধাক্কা দেয়। পরে বাস ও কাভার্ড ভ্যান দুটোই খাদে পড়ে যায়। নিহতরা সবাই বাসের অপেক্ষায় থাকা যাত্রী।

আপনার মন্তব্য

আলোচিত