সিলেটটুডে ডেস্ক

০৬ ডিসেম্বর, ২০১৭ ১৩:৩০

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা এলাকায় এনামুল হক মানিক (২৭) নামে এক ছাত্রলীগ নেতাকে গুলি করে আহত করেছে সন্ত্রাসীরা।

মানিক নগরীর ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলে পুলিশ জানায়। গুরুতর আহতাবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি হয়েছেন।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে অফিস থেকে ফেরার পথে তাকে গুলি করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ এএসআই হামিদ জানান, মানিককে ভোরে গুরুতর আহতাবস্থায় মেডিকেলে আনা হয়। তাকে ক্যাজুয়্যাল্টি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, গভীর রাতে রাজাখালী এলাকায় বন্ধুর বাসায় ভোরের দিকে পায়ে হেটে বাসায় ফেরার পথে রমজান নমে এক সন্ত্রাসী তাকে ডেকে নিয়ে বুকে গুলি করেছে শুনেছি।

পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আমরা এ ব্যাপারে তদন্ত করছি। আহত মানিকের ভাই আরজু জানান, রাতে বন্ধুর বাড়ী থেকে ফেরার পথে মানিকের পূর্বপরিচিত রমজান নামে এক যুবক তাকে ডেকে নিয়ে গুলি করে পালিয়ে যায়।

নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরুল আজিম রনি জানান, ছাত্রলীগ নেতা মানিক স্কুল গুলোতে অতিরিক্ত টাকা আদায়ের বিরুদ্ধে আন্দোলন করেছিল। এছাড়া এলাকার মাদক বিরোধী এবং চাঁদাবাজির বিরুদ্ধে সোচ্চার ছিল।

ধারণা করা হচ্ছে এসব কারণে সন্ত্রাসীরা তাকে টার্গেট করেছে। শুনেছি রমাজান নামে চিহিৃত এব সন্ত্রাসী মালিককে গুলি করে পালিয়ে যায়। নগর ছাত্রলীগ এ ঘটনার তীব্র নিন্দা এবং সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানায়।

আপনার মন্তব্য

আলোচিত