COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

164

Confirmed Cases

17

Deaths

33

Recovered

1,416,426

Cases

81,325

Deaths

301,398

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

সিলেটটুডে ডেস্ক

১৩ ডিসেম্বর, ২০১৭ ১০:৪০

রাজশাহীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ঘনকুয়াশার কারণে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে দুই ব্যক্তি নিহত হয়েছেন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

বুধবার (১৩ ডিসেম্বর) সকাল ৭টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার মাটিকাটা আদর্শ ডিগ্রি কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম হারুন অর রশিদ (৪০)। তিনি নওগাঁর সাপাহার উপজেলার টিলাদীঘি গ্রামের মো. আলীমুদ্দিনের ছেলে। নিহত অপরজন একটি বাসের হেলপার হতে পারেন বলে ধারণা করছে পুলিশ।

এই দুর্ঘটনায় আরও অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে গোদাগাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি এসব তথ্য জানিয়ে বলেন, সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে একতা পরিবহনের একটি বাস ঢাকা যাচ্ছিল। আর হৃদয় পরিবহন নামে আরেকটি বাস রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। পথিমধ্যে ঘনকুয়াশার কারণে মাটিকাটা বাইপাস সংলগ্ন আদর্শ কলেজের সামনে বাস দুটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। গোদাগাড়ী হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক হারুন নামের এক যাত্রীকে মৃত ঘোষণা করেন।

ওসি হিপজুর আলম মুন্সি বলেন, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাই মৃতের সংখ্যা বাড়তে পারে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আপনার মন্তব্য

আলোচিত