সিলেটটুডে ডেস্ক

২৪ ডিসেম্বর, ২০১৭ ১৩:৩১

ছিনতাইকালে মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু : আসামি গ্রেপ্তার

ছবি: ফোকাস বাংলা

রাজধানীর দয়াগঞ্জ এলাকায় ছিনতাইয়ের সময় মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশু আরাফাত (৫ মাস) নিহতের ঘটনায় দায়ের করা মামলার মূল আসামি রাজীবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৪ ডিসেম্বর) যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান এ তথ্য জানিয়ে বলেন, ‘শনিবার (২৩ ডিসেম্বর) রাতে দয়াগঞ্জ থেকে আসামি রাজীবকে গ্রেপ্তার করা হয়েছে।’ তাকে আদালতে পাঠানো হচ্ছে বলেও জানান তিনি।

জানা গেছে, নিহত শিশু আরাফাত শরীয়তপুর সদরের নরসিংপুর গ্রামের শাহ আলম গাজীর ছেলে। তার মায়ের নাম আকলিমা বেগম। তাদের আলামিন নামে ২ বছর বয়সের আরও একটি সন্তান আছে। গত ১৮ ডিসেম্বর তারা আলামিনের চিকিৎসার জন্য সপরিবারে ঢাকায় আসেন। সেদিন ভোরে তারা সদরঘাটে নামেন। পরে শাহ আলম গাজী তার স্ত্রী আকলিমা ও দুই সন্তানসহ রিকশায় করে শনিরআখড়ায় যাচ্ছিলেন। রিকশাটি দয়াগঞ্জ মোড় এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা চলন্ত অবস্থায় আকলিমার কাছ থেকে ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় তার কোলে থাকা শিশু আরাফাত নিচে পড়ে যায়। শিশু আরাফাতকে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পর নিহত শিশুর বাবা শাহ আলম বাদী হয়ে  যাত্রাবাড়ী থানায় একটি মামলা করেন।

আপনার মন্তব্য

আলোচিত