সিলেটটুডে ডেস্ক

১৬ জানুয়ারি, ২০১৮ ০১:৪০

শীতার্ত মানুষের পাশে সুপ্রভাত ফাউন্ডেশন

রাজধানীর অসহায় দরিদ্র শীতার্ত মানুষের শীত নিবারণের লক্ষে সুপ্রভাত ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে টিএসসি চত্বর  থেকে শুরু করে রাজধানীর বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে রাস্তার পাশে বসবাসরত অসহায় ও ছিন্নমূল মানুষদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সুপ্রভাত ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করেন ফাউন্ডেশনের সভাপতি সিফাত আরা  ও সাধারণ সম্পাদক ইসমাঈল সিরাজী। শীতবস্ত্র বিতরণে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক শাহজালাল রোহান, সাংগঠনিক সম্পাদক শিমুল রহমান, অর্থ সম্পাদক তান্নি ইসলাম খুকি, তথ্য ও গবেষণা সম্পাদক মাহমুদুল হাসানসহ সংগঠনের সদস্যবৃন্দ।

ফাউন্ডেশনের সভাপতি সিফাত আরা বলেন, শীতে ছিন্নমূল ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। যেখানে আমরা চার দেয়ালের মধ্যে ১-২ টা কম্বল/লেপ দিয়ে শীত নিবারণ করি, সেখানে এই হাড় কাঁপানো শীতে অনেকেই অনেক কষ্টে শীত নিবারণ করছে। এরকম হতদরিদ্র ছিন্নমূল বিভিন্নজনকে ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতবস্ত্র দেয়া হয়েছে। আমাদের একটু সহযোগিতাই তাদের মুখে হাসি ফুটাতে পারে।

সাধারণ সম্পাদক ইসমাঈল সিরাজী বলেন, সুপ্রভাত ফাউন্ডেশন ছোট ছোট ভাল কাজের পাশাপাশি অসহায় মানুষদের কল্যাণে ও আর্তমানবতার সেবাই কাজ করে। তারই ধারাবাহিকতায় দুঃস্থ মানুষদেরকে শীতের প্রকোপ থেকে কিছুটা বাঁচাতে শীতবস্ত্র  বিতরণ করা হচ্ছে । তিনি সমাজের সকল শ্রেণিপেশার মানুষদেরকে অসহায় মানুষের কল্যাণে কাজ করার আহবান জানান।

আপনার মন্তব্য

আলোচিত