সিলেটটুডে ডেস্ক

১৬ ফেব্রুয়ারি , ২০১৮ ১৬:৪৬

রাস্তায় ও মুদি দোকানে মিললো চলমান এসএসসি পরীক্ষার উত্তরপত্র

জয়পুরহাট শহরে রাস্তার মধ্যে পাওয়া গেছে চলমান মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ২৫টি উত্তরপত্র। এবং আরো ৫০ টি উত্তরপত্র উদ্ধার করা হয় এলাকার এক মুদি দোকান থেকে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে শহরের শিবমন্দিরসংলগ্ন স্মরণপট্টি সড়ক থেকে ইংরেজি প্রথম পত্রের ২৫টি উত্তরপত্র পাওয়া যায়। কয়েকজন পথচারী উত্তরপত্রগুলো পেয়ে জয়পুরহাট থানায় জমা দেন।

এদিকে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বাকি ৫০টি উত্তরপত্র শাহীন নামে এক মুদি দোকানির কাছ থেকে উদ্ধার করেছেন বলেও জানান শিক্ষক গোলাম সরওয়ার।

জয়পুরহাট থানার পরিদর্শক (তদন্ত) মো. মমিনুল হক জানান, গতকাল রাতে কয়েকজন পথচারী মোট ২৫টি এসএসসি পরীক্ষার ইংরেজি প্রথম পত্রের উত্তরপত্র জয়পুরহাট শিবমন্দির এলাকার সড়কে পেয়ে থানায় জমা দেন। এর পর পরই থানায় হাজির হন জয়পুরহাট সুগার মিলস লিমিটেড উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক গোলাম সরওয়ার।

গোলাম সরওয়ার থানায় জানান, মাইক্রোবাস ভাড়া করে রাজশাহীতে গিয়ে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড থেকে মূল্যায়নের জন্য ইংরেজি প্রথম পত্রের উত্তরপত্র নিয়ে আসেন শিক্ষকরা। পরে রাত ৯টার দিকে জয়পুরহাট শহরের পাঁচুর মোড়ের কাছে মাইক্রোবাস থেকে নেমে রিকশায় করে উত্তরপত্রের বস্তাসহ নিজ নিজ বাড়িতে চলে যান তারা। গোলাম সরওয়ার শহরের আরামনগরের বাড়িতে গিয়ে দেখেন, বস্তায় ৭৫টি উত্তরপত্র নেই।

অসতর্ক অবস্থায় বস্তার মুখ খুলে উত্তরপত্রগুলো পড়ে গিয়েছিল বলে দাবি করেন তিনি। এই বিষয়ে সদর থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে বলেও জানান গোলাম সরওয়ার।

আপনার মন্তব্য

আলোচিত