সিলেটটুডে ডেস্ক

১০ মার্চ, ২০১৮ ১৩:২৩

গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৯ জনের

গাইবান্ধার পলাশবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ১০ জন। শনিবার (১০ মার্চ) দুপুর ১২টায় উপজেলার জুনদহ এলাকা ও সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকার সরকার পাম্পের সামনে দুর্ঘটনা দু’টি ঘটে।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, রড সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। এখানো উদ্ধার কাজ চলছে বলে জানান ওসি।

অপরদিকে, সকাল সাড়ে ৯টার দিকে পলাশবাড়ী এলাকার দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকার সরকার পাম্পের সামনে যাত্রীবাহী বাসের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে তিনজন নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ১০ জন।

নিহতরা হলেন-গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই গ্রামের জাকির হোসেন (২৫), শিবপুর গ্রামের খশরু মিয়া (৫০) ও একই গ্রামের রাজু মিয়া (২৪)।

আহতদের মধ্যে গুরুতর ৫ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীদের পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ভটভটিতে করে ২৫ জন নির্মাণ শ্রমিক মিক্সার মেশিন নিয়ে রংপুরের দিকে যাচ্ছিলেন। পথে তারা পলাশবাড়ী এলাকার দক্ষিণ বাসষ্ট্যান্ড পৌঁছালে গাইবান্ধা থেকে বগুড়াগামী এস এন পরিবহনের একটি বাসের সামনের চাকা ফেটে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারালে মুখোমুখি সংঘর্ষ হলে ভটভটিটি খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ভটভটিতে থাকা তিন শ্রমিকের মৃত্যু হয়।

আপনার মন্তব্য

আলোচিত