সিলেটটুডে ডেস্ক

২০ মার্চ, ২০১৮ ২২:৪৬

জানাজা শেষে ফেরার পথে তিন শিশুসহ নিহত ৬

সাতক্ষীরায় তালায় ট্রাক-পিকআপ সংঘর্ষে তিন শিশুসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। মঙ্গলবার (২০ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ভৈরবনগর মোড়ে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন- সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কালিয়াপুর গ্রামের মনিরুজ্জামানের ছেলে আশিকুজ্জামান (১২), তার মেয়ে মিম (৩), মা আকলিমা খাতুন (৫৫), নুর বানু (৫০), সাইদুর রহমান (৩৫) ও সাব্বির হোসেন (৫)। আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাতক্ষীরার কালিগঞ্জ থেকে একটি মিনি পিকআপ ভাড়া করে মনিরুজ্জামান ও তার ১৫ থেকে ১৬ জন আত্মীয় খুলনায় গিয়েছিলেন তার এক আত্মীয়ের জানাজার নামাজে। ফিরে আসার পথে তালা উপজেলার ভৈরবনগর মোড়ে পৌঁছালে পিকআপটির সঙ্গে খুলনাগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ছয়জন নিহত ও সাতজন আহত হন।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন ঘটনাস্থলেই ছয়জন নিহত হওয়ার খবর নিশ্চিত করে জানান, লাশগুলো উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের ও একই হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

আপনার মন্তব্য

আলোচিত