সিলেটটুডে ডেস্ক

২৭ মার্চ, ২০১৮ ১৫:২৮

সাতক্ষীরায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে হামলা: যুবলীগ নেতা গ্রেপ্তার

সাতক্ষীরায় স্বাধীনতা দিবসের আলোচনা সভায় হামলার ঘটনায় জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মোবাইল ট্র্যাকিং করে সাতক্ষীরা সদর থানা পুলিশ সোমবার (২৬ মার্চ) গভীর রাতে খুলনা শহরের একটি বাসা থেকে থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার কেএম আরিফুল হক।

তিনি জানান, অনুষ্ঠানে হামলার ঘটনায় মামলা হওয়ার পর রাতেই আব্দুল মান্নানকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এর আগে হামলার ঘটনায় সোমবার রাতে আওয়ামী লীগ নেতা জয়নুল আবেদীন জোসি বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা করেন। মামলায় আব্দুল মান্নানকে এক নম্বর আসামি করে ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২৫ জনকে আসামি করা হয়।

সাতক্ষীরা শহরে সোমবার বিকেলে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা অনুষ্ঠানে হামলা চালায় যুবলীগ।

পরে যুবলীগের হামলার ঘটনায় সোমবার রাতে আওয়ামী লীগ নেতা জয়নুল আবেদীন জোসি বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানসহ ১৬ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ২৫ জনকে আসামী করা হয়েছে।

প্রসঙ্গত, ২৬ মার্চ সোমবার বিকাল ৫টায় সাতক্ষীরা শহরের শহীদ আলাউদ্দিন চত্বরে পৌর আওয়ামী লীগের স্বাধীনতা দিবসের কর্মসূচিতে জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানের নেতৃত্বে হামলা চালানো হয়।

হামলায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুনছুর আহমেদ, জেলা যুবলীগের সদস্য মীর মহিতুল আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আক্তার হোসেন, জেলা তাঁতি লীগের সভাপতি মীর শাহিন, যুবলীগ নেতা বাবু ও ছাত্রলীগ নেতা তৌকিরসহ আরও কয়েকজন আহত হন।

আপনার মন্তব্য

আলোচিত