সিলেটটুডে ডেস্ক

০৯ এপ্রিল, ২০১৮ ১৩:১২

চলন্তবাসে ফের গণধর্ষণ, আটক ৫

রাজধানীর অদূরে ধামরাইয়ে এক নারী পোশাক শ্রমিককে (১৮) চলন্ত বাসে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বাসটির চালক, তার সহকারীসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

রোববার (৮ এপ্রিল) রাত ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে কেলিয়া কচমচ এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাতেই ধামরাই থানা পুলিশ ওই বাসের চালকসহ পাঁচজনকে আটক ও বাসটি জব্দ করেছে।

গ্রেফতারকৃতরা হলো- বাসচালক চুয়াডাঙ্গা সদর উপজেলার কোর্টপাড়া মহল্লার মৃত শফি মল্লিকের ছেলে বাবু মল্লিক (২৪), নিলফামারীর ডিমলা উপজেলার সরকারপাড়া গ্রামের শ্রী মহন লালের ছেলে শ্রী বলরাম (২০), ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার মৃত জসিম উদ্দিনের ছেলে আবদুল আজিজ (৩০), ধামরাই উপজেলার দক্ষিণ গাওয়াইল গ্রামের কালু বেপারীর ছেলে সোহেল রানা (২০), একই উপজেলার দক্ষিণ কেলিয়া গ্রামের রাজু মাতবরের ছেলে মকবুল হোসেন (৩৮)।

এ ব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, রাতে বাসের মধ্যে এক নারীর আর্তচিৎকার শুনে পথচারীরা পুলিশে খবর দেয়। পরে বাসটি ধাওয়া করে পাঁচজনকে আটক ও ওই তরুণীকে উদ্ধার করা হয়।

পরে স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই পোশাক শ্রমিককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

তিনি আরও জানান, এ ঘটনায় দায়ের ধর্ষণ মামলায় রিমান্ড আবেদন করে দুপুরে আসামিদের আদালতে পাঠানো হবে।

ভুক্তভোগীর বরাত দিয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মলয় সাহা জানান, কাজ শেষে ধামরাইয়ের ইসলামপুর থেকে রাতে একটি যাত্রীবাহী বাসে বাসায় ফিরছিলেন ওই তরুণী। ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে ৫ যাত্রী ছাড়া সবাই নেমে যান।

এরপর হেলপার বাসের দরজা বন্ধ করে দেন এবং চালক বাসটি মহাসড়কে উদ্দেশ্যহীনভাবে চালাতে শুরু করেন। এ সময় ওই তরুণীকে চলন্ত বাসে পালাক্রমে ধর্ষণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত