সিলেটটুডে ডেস্ক

২৪ এপ্রিল, ২০১৮ ১২:৪৩

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ শিশু ধর্ষণ মামলার আসামি নিহত

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শিশু ধর্ষণ মামলার এক আসামির মৃত্যু হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি শুটার গান, পাঁচ রাউন্ড গুলি ও খালি খোসা উদ্ধার করেছে র‌্যাব। মঙ্গলবার (২৪ এপ্রিল) ভোরে বাঁশখালী ও পেকুয়া উপজেলার সীমান্তবর্তী এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের নাম আব্দুল হাকিম মিন্টু (৩০)। তিনি শেখেরখীল ইউনিয়নের টেকপাড়া গ্রামের শামসুল আলমের ছেলে।

চট্টগ্রাম র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার মিমতানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত মার্চ মাসের ১৮ তারিখ সন্ধ্যায় ১০ বছর বয়সী এক শিশু উপজেলার শেখেরখীল ইউনিয়নের টেকপাড়া গ্রামে ধানক্ষেতে ঘাস কাটতে যায়। এসময় মিন্টু তাকে ধর্ষণ করে। পরে ২১ এপ্রিল শিশুটির বাবা একটি মামলা করে।

মঙ্গলবার ভোরে মিন্টু বাঁশখালী-পেকুয়া সীমান্তে অবস্থান করছে খবর পেয়ে র‌্যাব অভিযানে গেলে তাদের উদ্দেশে গুলি করে মিন্টুর সহযোগীরা।

এসময় র‌্যাবও আত্মরক্ষার্থে গুলি করলে কিছু লোক পালিয়ে যায়। সেখানে এক যুবকের গুলিবিদ্ধ দেহ উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে ওই যুবকের পকেটে থাকা কাগজপত্র দেখে মরদেহটি আব্দুল হাকিম মিন্টুর বলে নিশ্চিত হয় র‌্যাব।

চট্টগ্রাম র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার মিমতানুর রহমান আরও জানান, ধর্ষিত শিশুটি স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী। আর আসামি মিন্টু এলাকায় বখাটে হিসেবে পরিচিত।

আপনার মন্তব্য

আলোচিত