সিলেটটুডে ডেস্ক

২৫ এপ্রিল, ২০১৮ ১৪:১৯

স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার

টাঙ্গাইলের নাগরপুরে মোবাইল ফোনে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবলীগ নেতা মো. সাজ্জাত হোসেনকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ এপ্রিল) রাতে উপজেলার দপ্তিয়রবাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনউদ্দিন।

তিনি জানান, সাজ্জাত একই এলাকার শাহাদৎ হোসেনের ছেলে ও দপ্তিয়র ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক। এ নেতার বিরুদ্ধে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে (১৫) ধর্ষণের অভিযোগ সংক্রান্ত খবর মঙ্গলবার একাধিক জাতীয় ও স্থানীয় পত্রিকায় প্রকাশিত হওয়ায় প্রশাসনে তোলপাড় শুরু হয়।

এরই প্রেক্ষিতে যুবলীগ নেতা সাজ্জাতকে বুধবার মঙ্গলবার রাতে গ্রেপ্তার করা হয়। আর বয়স নির্ধারণ ও ডাক্তারি পরীক্ষার জন্য ছাত্রীকে টাঙ্গাইল মেডিকেলে পাঠানো হয়েছে বলেও জকানা তিনি।

পুলিস সূত্রে জানা যায়, নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নের জালাই গ্রামের আলহাজ আইনউদ্দিন উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীকে একই গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে সাজ্জাত হোসেন শনিবার রাতে মোবাইল ফোনে ডেকে নেন। পরে তাকে পার্শ্ববর্তী তোতা সিকদারের বাঁশবাগানে নিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করে পালিয়ে যান। মঙ্গলবার ওই ছাত্রী নিজে বাদী হয়ে নাগরপুর থানায় মামলা করেন।

আপনার মন্তব্য

আলোচিত