সিলেটটুডে ডেস্ক

১৯ মে, ২০১৮ ১১:৫৮

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে দুই কিশোরীকে ‘হত্যা’

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় চট্টগ্রামের সীতাকুণ্ডে সুকলতি ত্রিপুরা (১৫) ও ছবি রানী ত্রিপুরা (১১) নামে দুই কিশোরীকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১৮ মে) রাত আটটার দিকে জঙ্গল মহাদেবপুর পাহাড়ের একটি বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সুকলতি ওই এলাকার পুলিন কুমার ত্রিপুরার মেয়ে। আর সুমন ত্রিপুরার মেয়ে ছবি রানী।

এলাকাবাসী জানিয়েছেন, পুলিন ও সুমন ত্রিপুরার বাড়ি পাহাড়ের ওপরের দিকে। সুমনের টিনের ঘরের ছাদের বিমের সঙ্গে লাশ দুটি ঝুলছিল। পরে স্থানীয়রা দড়ি কেটে লাশ নিচে নামায়।

স্থানীয়দের দাবি করেছিলো, সুখলতিকে পাশের গ্রামের এক যুবক উত্ত্যক্ত করায় এলাকাবাসী বকাবকি করেছিল।  এ হত্যাকাণ্ডের সঙ্গে ওই ঘটনার যোগসূত্র থাকতে পারে।

এ ঘটনায় এক যুবককে গ্রেপ্তারের পর পুলিশ বলছে, আবুল হোসেন (২৫) নামে এই যুবক প্রেমের প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যাত হয়ে সহযোগীদের নিয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশের সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রাণী সাহা বলেন, “সুকলতিকে কিছুদিন আগে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে ছিল হোসেন। এ ঘটনায় স্থানীয়ভাবে সালিশ হয় এবং আবুলকে  ভর্ৎসনাও করা হয়। অপমানের প্রতিশোধ নিতে সে এ ঘটনা ঘটায় বলে পুলিশের কাছে স্বীকার করেছে।”

তিনি আরো জানান, সুকলতিকে হত্যা করতে গেলেও ছবি রানী তা দেখে ফেলায় তাকেও হত্যা করা হয়। দুজনকেই দড়িতে ঝুলিয়ে হত্যা করা হয়।

এ ঘটনায় সুকলতি ত্রিপুরার বাবা পুনেল কুমার ত্রিপুরা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন বলে সীতাকুণ্ড থানা পুলিশ জানায়।

সীতাকুণ্ড থানার এসআই জয়নাল আবেদিন বলেন, দুই লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদনে গলায় রশির দাগ দেখা গেছে। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত