বেনাপোল প্রতিনিধি

২৪ ডিসেম্বর, ২০১৯ ১৭:৪৪

বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ নির্বাচন ১৩ জানুয়ারি

আসছে আগামী ১৩ জানুয়ারি বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন-২০২০। এই নির্বাচনকে সামনে রেখে সাধারণ ভোটারদের মধ্যে চলছে নানা জল্পনা-কল্পনা, আলোচনা-সমালোচনা।  সেই সাথে চলছে প্রার্থীদের নিয়ে চুল-চেরা বিশ্লেষণ ।

ভোটারদের সাথে কথা বলে জানা যায়, আগে পরপর দুইবার নির্বাচিত মুজিবর-নাছির সমমনা পরিষদের চেয়েও সুবিধাজনক অবস্থানে আছে রিপন-সাজেদুর ঐক্য পরিষদ। অনেকটাই প্রচার-প্রচারণায় এগিয়ে আছে তারা। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তারা তাদের খোঁজ খবর নিচ্ছেন ও তাদের নতুন কিছু করার স্বপ্ন দেখাচ্ছেন। ইউনিয়নকে নতুনভাবে সাজাতে নতুন পরিষদকে জয়যুক্ত করতে আহবান জানাচ্ছেন স্টাফদের।

রিপন-সাজেদুর ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাজেদুর রহমান জানান, এবার নির্বাচনে ভোটাররা যদি তাদের মূল্যবান ভোট দিয়ে আমাদেরকে নির্বাচিত করেন, তাহলে আমরা সর্বদা সুখে-দুঃখে  তাদের পাশে থাকবো। তারা যদি কোন সমস্যার সম্মুখীন হয়, আমরা তাৎক্ষণিকভাবে সেই সমস্যা সমাধানের জন্য জোর চেষ্টা করবো। বর্ডারে চালানের যে সমস্যা আছে, তা সমাধানের জন্য পদক্ষেপ নেব। এসব সমস্যা যাতে সুষ্ঠু সমাধান হয়, সে বিষয়ে আমাদের চেষ্টা থাকবে। সেই সাথে ইউনিয়নের সমস্ত কার্যক্রম ডিজিটাল পদ্ধতিতে স্বচ্ছ করার উদ্যোগ নেব। সর্বোপরি সাধারণ স্টাফদের সকল সুযোগ-সুবিধার জন্য কাজ করে যাব।

আপনার মন্তব্য

আলোচিত