তাহিরপুর প্রতিনিধি

১৮ মে, ২০২০ ১২:৩৮

তাহিরপুরে আরও একজন করোনায় আক্রান্ত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় আরও একজন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। আক্রান্ত পুরুষ উপজেলার বাদাঘাট ইউনিয়নের ইসলামপুর গ্রামের বাসিন্দা। এ নিয়ে তাহিরপুর উপজেলায় মোট নয়জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সোমবার (১৮ মে) তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, এ পর্যন্ত তাহিরপুর উপজেলা থেকে ৯৫ জনের নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পরীক্ষাগারে পাঠানো হয়। এর মধ্যে গত ৫ মে ছয়জনের করোনাভাইরাসের ফলাফল পজিটিভ আসে আর ১৩ মে পুরনো একজনসহ ৩ জনের। করোনায় আক্রান্ত ইসলাম ও কালীপুর গ্রামের দুটি পরিবারের ১৫ জনের নমুনা পরীক্ষার জন্য ১৫ মে পাঠানো হলে ১৭ মে রাতে একজনের ফলাফল পজিটিভ আসে। এ নিয়ে তাহিরপুর উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৯ জন।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন জানান, নতুন রিপোর্ট হাতে পাওয়ার পর করোনায় আক্রান্তকে লকডাউনে রাখার জন্য আমাদের স্বাস্থ্যকর্মী ও স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে নজরদারিতে রাখা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। সকালে আক্রান্তের বাড়ি গিয়েছে স্বাস্থ্য বিধি অনুযায়ী আমাদের মেডিকেল টিম প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে।

আপনার মন্তব্য

আলোচিত