সুনামগঞ্জ প্রতিনিধি

০৩ জুলাই, ২০২০ ০০:৩০

সুনামগঞ্জে আরও ২৫ জনের করোনা শনাক্ত, ১৮ জনই সদরের

সুনামগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত আরও ২৫ শনাক্ত হয়েছে। এ নিয়ে সুনামগঞ্জে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৩৯ জনে। বৃহস্পতিবার (২ জুলাই) রাতে জেলার সিভিল সার্জন ডা. শামস উদ্দিন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন। নতুন আক্রান্ত ২৫ জনের মধ্যে ১৮ জনই সুনামগঞ্জ সদর উপজেলার শহরের বাসিন্দা।

জানা যায়, বৃহস্পতিবার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সুনামগঞ্জের ৯৪টি নমুনা প্রেরণ করা হলে সেখানে ২৫ জনের করোনা শনাক্ত হয়।

বিজ্ঞাপন

আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার ১৮ জন ছাতক উপজেলার ৪ জন, জগন্নাথপুর  ২ জন ও জামালগঞ্জ উপজেলার একজন করে রয়েছেন। আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার পৌর শহরের মুক্তারপাড়া এলাকার ৮ জন,  নতুন পাড়া এলাকার ৪জন, বনানীপাড়া এলাকার ২ জন, ও তেঘরিয়া, জানিগাও ও জেলা প্রশাসক কার্যালয়ের একজন করে রয়েছেন।

এছাড়া সুনামগঞ্জে করোনা থেকে সুস্থ হয়েছেন মোট ৫২৮ জন এবং মৃত্যুবরণ করেছেন ৭ জন।

সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জে মঙ্গলবার ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে নতুন পুরাতন থাকতে পারে, তবে আমরা সবাইকেই আইসোলেশনে রাখার ব্যবস্থা করবো এবং তাদের সংস্পর্শে আসা ব্যক্তিদের কোয়ারেন্টিন নিশ্চিত করবো।

আপনার মন্তব্য

আলোচিত