জুড়ী প্রতিনিধি

০৭ জুলাই, ২০২০ ১৫:১০

জুড়ীতে করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

মৌলভীবাজারের জুড়ীতে করোনা উপসর্গে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। প্রশাসনের উপস্থিতিতে রাতেই বৃদ্ধের লাশ ধর্মীয় রীতিতে দাফন করা হয়েছে বলে জানা গেছে।

৫ জুলাই রোববার উপজেলার ছোট ধামাই গ্রামের ৮৫ বছর বয়সের এক বৃদ্ধ হার্ট অ্যাটাক করলে পরিবারের লোকজন তাকে জুড়ী হাসপাতালে ভর্তি করান। সেখান থেকে ডাক্তাররা তাকে মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করেন।

বিজ্ঞাপন

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সেখানে তার মৃত্যু হয়। শ্বাসকষ্ট, জ্বর থাকার কারণে ডাক্তাররা তার করোনা হয়েছে বলে সন্দেহ করে স্যাম্পল সংগ্রহ করেন।

সোমবার রাত ১২ টার দিকে ছোট ধামাই এলাকায় প্রশাসনের উপস্থিতিতে তার লাশ দাফন করা হয়েছে।

এ সময় জুড়ী থানার ওসি (তদন্ত)আমিনুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ফারহানা বেগমসহ প্রশাসনের লোকজন উপস্থিত ছিলেন।

জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. প্রিয়জ্যোতি ঘোষ অণিক জানান, ওই বৃদ্ধ জুড়ীতে ভর্তি হলে সেখানে কোন উপসর্গ পাওয়া যায় নি। মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়ার পর রোগীর শরীরে করোনার উপসর্গ পেয়েছেন বলে সেখানকার ডাক্তাররা জানিয়েছেন।

জুড়ী থানার তদন্ত ওসি আমিনুল ইসলাম জানান, বৃদ্ধের করোনা উপসর্গ থাকায় পুলিশ এবং হাসপাতালে ডাক্তারদের উপস্থিতিতে লাশ দাফন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত