সিলেটটুডে ডেস্ক

৩১ অক্টোবর, ২০১৮ ১২:৫৮

প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপ চান এরশাদও

জাতীয় ঐক্যফ্রন্ট ও বিকল্পধারা বাংলাদেশের সংলাপ চেয়ে চিঠি দেওয়ার পর এবার প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপের আগ্রহ দেখিয়ে চিঠি দিয়েছে জাতীয় পার্টিও।

চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সই করা একটি চিঠি নিয়ে বুধবার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে গেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি সুনীল শুভ রায়।

সুনীল শুভ রায় বলেন, নির্বাচনের সার্বিক বিষয় নিয়ে আলোচনা করতেই প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপ করতে চান তারা। নির্বাচন বিষয়ে তাদের যেসব মতামত আছে সেগুলো জানাতেই জাতীয় পার্টি সংলাপে আগ্রহী।

এর আগে, সিপিবিসহ বাম গণতান্ত্রিক জোটও সংলাপের আগ্রহ প্রকাশ করে। যদিও তারা নিজেরা কোনো আনুষ্ঠানিক চিঠি দেবে না বলে জোটের নেতারা জানিয়েছেন।

এছাড়া, চলমান রাজনৈতিক ইস্যু নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপে বসতে আগামীকাল বৃহস্পতিবার গণভবনে যাবেন বিএনপির পাঁচ নেতাসহ জাতীয় ঐক্যফ্রন্টের ১৬ জনের একটি প্রতিনিধি দল। জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে বসার পরদিনই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকল্পধারা বাংলাদেশের সঙ্গে সংলাপে বসবেন। এজন্য বিকল্পধারার সভাপতি ডা. বদরুদ্দোজা চৌধুরীকে ‘আমন্ত্রণপত্র’ও পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আপনার মন্তব্য

আলোচিত