রবিবার, , ১৮ নভেম্বর ২০১৮ ইং

বিশ্বনাথ প্রতিনিধি

০৬ মে, ২০১৮ ১৮:৫২

সাফল্যের শীর্ষে বিশ্বনাথের মেরিট কেয়ার স্কুল এন্ড কলেজ

এসএসসি পরীক্ষার ফলাফল

১৩টি জিপিএ-৫ পেয়ে এসএসসি পরীক্ষায় এ বছরও শতভাগ পাসের সাফল্য অর্জন করে শীর্ষে রয়েছে সিলেটের বিশ্বনাথের মেরিট কেয়ার স্কুল এন্ড কলেজ।

চলতি বছর ৫৪ জন পরীক্ষার্থীর মধ্যে বিজ্ঞান বিভাগে ১৮ জন, মানবিক বিভাগে ২১ জন এবং বাণিজ্য বিভাগে ১৫ জন শিক্ষার্থী অংশ নেয়। বিজ্ঞান বিভাগের ১৮ জনের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১৩ জন। বাকিদের মধ্যে এ ২৩ জন, এ মাইনাস ৭ জন, বি ৭ জন এবং সি পেয়েছে ৪ জন।

এর আগে ২০১৬ সালে ৫০ জন পরীক্ষার্থীর মধ্যে শতভাগ ফলাফল অর্জিত হয় এবং জিপিএ-৫ পায় ১০ জন শিক্ষার্থী। একইভাবে ২০১৭ সালের এসএসসি পরীক্ষায় ৪৫ জন পরীক্ষার্থীর সকলেই উত্তীর্ণ হন এবং জিপিএ-৫ পান ১১ জন শিক্ষার্থী।

এ প্লাস প্রাপ্ত শিক্ষার্থী মেহেদী হাসান, জয়ী, আজমাইন, মুন্নী বেগম, রিপা বেগম, তাকিয়া বেগম, নাদীয়া বেগম, সাকি, জুলি, মাহবুব, রিয়াজ, নাইম ও কাওসার জানান, মা-বাবা, শিক্ষকদের অনুপ্রেরণায় তারা সাফল্য অর্জন করতে পেরেছে।

মেরিট কেয়ার স্কুল এন্ড কলেজের ব্যবস্থাপনা পরিচালক মধু মিয়া ও অধ্যক্ষ মো. মনোয়ার হোসেন বলেন, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও গভর্নিং বডির সম্মিলিত প্রচেষ্টার কারণেই এ সাফল্য। এর ধারাবাহিকতা যাতে অব্যাহত থাকে সেজন্যে সকলের সহযোগিতাও কামনা করেছেন তাঁরা।

আপনার মন্তব্য

আলোচিত