রবিবার, , ১৮ নভেম্বর ২০১৮ ইং

ছাতক প্রতিনিধি

০৭ মে, ২০১৮ ১২:৩৬

যুক্তরাজ্যে কাউন্সিলর নির্বাচিত হলেন ছাতকের ফারুক

যুক্তরাজ্যের স্থানীয় সরকার নির্বাচনে টাওয়ার হেমল্যট এর হোয়াইট চ্যাপেল এলাকা থেকে নির্বাচিত হয়ে চমক দেখিয়েছেন ছাতকের ফারুক মাহফুজ আহমদ। তিনি ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ সৈদেরগাও ইউনিয়নের দশঘর গ্রামের বাসিন্দা।

হোয়াইট চ্যাপেল থেকে লেবার পার্টির মনোনীত প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করে তিনি সর্বাধিক ১৮১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

ফারুক মাহফুজ আহমদ দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যের লেবার পার্টিতে রাজনীতির সাথে জড়িত এবং ব্রিটেনের বাঙ্গালী কমিউনিটিতে সক্রিয় হয়ে কাজ করছেন।

তাকে নির্বাচিত করায় হোয়াইট চ্যাপেল এলাকায় বসবাসরত লেবার পার্টির কর্মী, সমর্থক ও বাঙ্গালী কমিউনিটির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

এদিকে ফারুক মাহফুজ আহমদ যুক্তরাজ্যে কাউন্সিলর নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন, গোবিন্দগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি, হৃদয়ে গোবিন্দগঞ্জ, গোবিন্দগঞ্জ ঔষধ ব্যবসায়ী সমিতি, গোবিন্দগঞ্জ ক্রিকেট ক্লাব সমিতি, গোবিন্দগঞ্জ (ফারিয়া) ফার্মাসিউটিক্যাল এসোসিয়েশন, আলোকিত গোবিন্দগঞ্জ ব্যাডমিন্টন এসোসিয়েশন ও আমরা গোবিন্দগঞ্জ বাসিসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত