সিলেটটুডে ডেস্ক

২৩ মার্চ, ২০১৬ ১৯:২৫

ছাতকে বসন্ত রাসলীলা শুক্রবার

সুনামগঞ্জের ছাতক উপজেলার রাসনগর গ্রামে ভগবান শ্রীকৃষ্ণের ৫৩তম রাসলীলা আগামী শুক্রবার অনুষ্ঠিত হবে। শ্রী শ্রী কৃষ্ণের বসন্ত রাসলীলা উদযাপন কমিটির উদ্যোগে আয়োজিত এ রাসলীলা রাসনগর জগন্নাথ জিউ মন্দিরে অনুষ্ঠিত হবে।

রাসলীলার আয়োজনের মধ্যে রয়েছে দুপুর ১২টায় মহাপ্রসাদ পরিবেশন, বিকেল ৩টায় আলোচনা সভা ও সংবর্ধনা, সন্ধ্যা ৬টায় সাংস্কৃতিক অনুষ্ঠান, রাত ১০টা থেকে ঊষালগ্ন পর্যন্ত শ্রীকৃষ্ণের বসন্তরাস। এরমধ্যে মহাপ্রসাদ পরিবেশন ও রাসলীলা জগন্নাথ জিউ মন্দিরে এবং বাকি অনুষ্ঠান মণিপুরী মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

রাসলীলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল। সম্মানিত অতিথি হিসেবে থাকবেন বিষ্ণুপ্রিয়া মণিপুরী ডক্টরস এসোসিয়েশনের আহ্বায়ক ডা. পরেশ চন্দ্র সিংহ ও মণিপুরী সমাজ কল্যাণ সমিতির কেন্দ্রীয় সভাপতি প্রতাপ চন্দ্র সিংহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ছাতক উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. এমরান খান, সমাজকর্মী ও ব্যবসায়ী কামাল আহমেদ চৌধুরী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগর শাখার সহ সভাপতি নির্মল কুমার সিংহ ও বাংলাদেশ মণিপুরী যুব কল্যাণ সমিতির কেন্দ্রীয় সভাপতি নিখিল কুমার সিংহ।

রাসলীলায় শ্রীকৃষ্ণ ভক্ত ও পূণ্যার্থীদের উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন শ্রীকৃষ্ণ বসন্ত রাসলীলা উদযাপন কমিটির আহ্বায়ক অমর কুমার সিংহ ও সদস্য সচিব মিলন কুমার সিংহ।

আপনার মন্তব্য

আলোচিত