শাবি প্রতিনিধি

২৬ ডিসেম্বর, ২০২০ ১৫:২৪

শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে স্বপ্নোত্থানের মতবিনিময়

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিস্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) প্রেসক্লাব’র নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছে বিস্ববিদ্যালয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নোত্থান’ ।   
শনিবার (২৬ ডিসেম্বর) সকালে বিস্ববিদ্যালয়ের প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাসুদ আল রাজীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন স্বপ্নোত্থানের সভাপতি মো. মোসাদ্দেক হাসান, সিনিয়র সহ-সভাপতি মো. মোফাজ্জল হোসেন টিপু, প্রধান সমন্বয়ক বিদ্যুৎ তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক প্রিয় মজুমদার, প্রচার সম্পাদক মইবাম দর্পণ সিংহ, চ্যারিটি উইং সমন্বয়ক মো. নাঈম সরকার, রক্তদান সমন্বয়ক আব্দুস সালাম ও স্কুল উইং সমন্বয়ক মো. রমজান মিয়া।

এছাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি রাজীব হোসেন, কোষাধ্যক্ষ  নাজমুুল হুদা, দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ, কার্যকরী সদস্য নুরুল ইসলাম রুদ্র, হাসান নাঈম, রাশেদুল হাসান এবং অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

মতবিনিময়কালে স্বপ্নোত্থানের সভাপতি মোসাদ্দেক হাসান বলেন, ‘স্বপ্নোত্থান সবসময় সমাজে অবহেলিত মানুষ, সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কাজ করে। তাছাড়া সমাজের চ্যালেঞ্জিং কাজগুলোকে নতুনভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করছি। আমরা সেসব মানুষদের নিয়ে কাজ করতে চাই যাদেরকে সমাজের মানুষ ভিন্ন চোখে দেখে। আমরা চাই তারাও যেন নিজেদের মতো করে বেড়ে উঠে। নিজেরাই নিজেদের উপর নির্ভরশীল হয়ে উঠে তার জন্য আমরা বিভিন্ন পদক্ষেপ নিচ্ছি। এ ব্যাপারে বিস্ববিদ্যালয়ের প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।’

এ সময় প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি জুবায়ের মাহমুদ বলেন, ‘বিস্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠনগুলোর  বিভিন্ন সৃজনশীল কর্মকাণ্ডসহ যেকোনো ধরণের শিক্ষার্থীবান্ধব কাজে শাবি প্রেসক্লাব পাশে থাকবে। অতীতের মতো আমরাও বিস্ববিদ্যালয়ের স্বার্থে ধারাবাহিকভাবে কাজ করে যেতে চাই। এজন্য বিস্ববিদ্যালয় প্রশাসন থেকে শুরু করে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।’

আপনার মন্তব্য

আলোচিত