শাবি প্রতিনিধি

২৮ ডিসেম্বর, ২০২০ ১৪:৫৮

শাবি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে স্পিকার্স ক্লাবের মতবিনিময়

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’র নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ভাষা ও সাহিত্য বিষয়ক সংগঠন 'শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স' ক্লাব।

সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রেসক্লাব সভাপতি জুবায়ের মাহমুদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাসুদ আল রাজীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি রাজীব হোসেন, যুগ্ম সম্পাদক জিএম ইমরান, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ, কোষাধ্যক্ষ নাজমুল হুদা, কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম রুদ্র, হাসান নাঈম, রাশেদুল হাসানসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা।

অন্যদিকে স্পিকার্স ক্লাবের সভাপতি সায়েল আহমেদ, সহ-সভাপতি প্রবাল রায় চিন্ময়, সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ, সহ-সাধারণ সম্পাদক আরিফ খান জয়, সাধারণ সদস্য আসাদুর রহমান, আব্দুল্লাহ আল মামুন, উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এ সময় স্পিকার্স ক্লাবের নেতৃবৃন্দ বলেন, বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন ধরনের সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন কাজ করছে। বর্তমানে বিশ্ববিদ্যালয়ে ৫০ এর অধিক সংগঠন রয়েছে। বিশ্ববিদ্যালয়ে সাংস্কৃতিক সংগঠনগুলোর কর্মকাণ্ডের জন্য নির্দিষ্ট কোন জায়গা না থাকায় কার্যক্রম চালিয়ে যেতে বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছে।’

এ সময় শিক্ষার্থীদের বিভিন্ন সুবিধা অসুবিধাসহ সাম্প্রতিক বিষয়াবলী নিয়ে আলোচনা করেন নেতৃবৃন্দ। তাছাড়া বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক কর্মকাণ্ডকে আরও এগিয়ে নিতে বিভিন্ন ধরনের আলোচনা হয় দুই সংগঠনের মাঝে। পরবর্তীতে প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে স্বাগত জানান স্পির্কাস ক্লাবের সদস্যরা।

এ সময় প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি জুবায়ের মাহমুদ বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠনগুলোর  বিভিন্ন সৃজনশীল কর্মকান্ডসহ যেকোনো ধরণের শিক্ষার্থীবান্ধব কাজে শাবি প্রেসক্লাব পাশে থাকবে। অতীতের মতো আমরাও বিশ্ববিদ্যালয়ের স্বার্থে ধারাবাহিকভাবে কাজ করে যেতে চাই। এজন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে শুরু করে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।’

আপনার মন্তব্য

আলোচিত