শাবি প্রতিনিধি

০৯ জানুয়ারি, ২০২১ ২২:১৪

শাবি বিবিএ অ্যালামনাইয়ের অ্যাসোসিয়েশনের নেতৃত্বে রিয়াজ-ফেরদৌস

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বিভাগের ৪র্থ ব্যাচের শিক্ষার্থী চৌধুরী মুহম্মদ রিয়াজুজ্জামানকে সভাপতি ও ৫ম ব্যাচের ড. মো: আশরাফুল ফেরদৌস চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

শনিবার (৯ জানুয়ারী) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এক সাধারণ সভায় আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে জালাল উদ্দিন, ইমরান হোসাইন সবুজ, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রাশেদ সারওয়ার রাসেল, সোহেল রানা ভূঁইয়া এবং তাপস শীল মনোনীত হয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, কোষাধ্যক্ষ জ্যোতিষ রঞ্জন দাস, সহ কোষাধ্যক্ষ আশরাফুল আলম, সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বী অনিক, সহ-সাংগঠনিক সম্পাদক হীরক দত্ত দীপু, দপ্তর সম্পাদক মো: মিজানুর রহমান, সহ-দপ্তর সম্পাদক আব্দুল মালেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী রাকিন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হাসান মোল্লা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সৈয়দ তাহমিম ইসলাম রমিম, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক রেজা নূরতাজ জামান শুভ, সংস্কৃতি সম্পাদক মোরশেদুল হাসান কবির, সহ-সংস্কৃতি সম্পাদক সঙ্গিতা সরকার, ক্রীড়া সম্পাদক নওরোজ নূর সাকিব, সহ-ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম।

তাছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে আফজাল হোসাইন আকন্দ রনি, আকরামুল হক, মাকসুরা জালাল, ফাতেমা রশিদ সাবা, সালেহ কায়েস, মহিউদ্দিন হাজারি, প্রদীপ ঘোষ, তানভির হাসান চৌধুরী হিমেল, নাহিয়ান আহমেদ চৌধুরী আলভি ও ফরহাদ আহমেদ মনোনীত হয়েছেন।

নবকমিটির সভাপতি চৌধুরী মুহম্মদ রিয়াজুজ্জামান এবং সাধারণ সম্পাদক ড. মো: আশরাফুল ফেরদৌস চৌধুরী বলেন, ব্যবসায় প্রশাসন বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনকে গতিশীল করাই আমাদের লক্ষ্য। পাশাপাশি বিভাগের বিভিন্ন কল্যাণমূলক কাজে অতীতের ন্যায় ভবিষ্যতেও অ্যালামনাই অ্যাসোসিয়েশন সুদূরপ্রসারী ভূমিকা পালন করবে বলে জানান তারা।

আপনার মন্তব্য

আলোচিত