শাবি প্রতিনিধি

২১ জানুয়ারি, ২০২১ ১৯:৪৭

শাবিতে ক্যাপসুল লিফট সংযোজন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) একাডেমিক ভবন-সি এবং একাডেমিক ভবন-ই তে সংযোজিত হয়েছে ক্যাপসুল লিফট।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে প্রথম বারের মত সংযোজিত ক্যাপসুল লিফট পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

পরিদর্শনকালে উপাচার্য বলেন, গুনগত শিক্ষা ও গবেষণার পাশাপাশি মানসম্পন্ন অবকাঠামো নির্মানে আমরা বদ্ধ পরিকর। এরই ধারাবাহিকতায় সকল একাডেমিক ভবনে ক্যাপসুল লিফট স্থাপনের পরিকল্পনা গ্রহণ করা হয়। বিশ্ববিদ্যালয় প্রশাসন কাজের মানের ক্ষেত্রে আপোষহীন। অল্প কিছু দিনের মধ্যেই সিনিয়র শিক্ষক, সিনিয়র কর্মকর্তা এবং শারীরিক প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য ক্যাপসুল লিফট দুটি চালু করা হবে।

এসময় উপস্থিত ছিলেন স্কুুল অব ফিজিক্যাল সায়েন্সেসের ডিন অধ্যাপক ড. মো. সাজেদুল করিম, স্কুল অব লাইফ সায়েন্সেসের ডিন অধ্যাপক ড. এস এম আবু সায়েম, স্কুল অব এগ্রিকালচার এন্ড মিনারেল সায়েন্সেসের ডিন অধ্যাপক ড. রুমেল আহমেদ, স্কুল অব এপ্লাইড সায়েন্সেস এন্ড টেকনোলজির ডিন অধ্যাপক ড. মুশতাক আহমেদ, স্কুল অব ম্যানেজম্যান্ট এন্ড বিজনেস এডমিনিস্ট্রেশনের ডিন অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, প্রধান প্রকৌশলী সৈয়দ হাবিবুর রহমান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত