শাবি প্রতিনিধি

০৭ ফেব্রুয়ারি , ২০২১ ২১:৫৭

শাবি কর্মচারী সমিতির সভাপতি সিরাজ, সম্পাদক জাহাঙ্গীর

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কর্মচারী সমিতি'র নির্বাচনে সভাপতি পদে পদার্থবিজ্ঞান বিভাগের সিনিয়র এসিস্ট্যান্ট মো. সাহাজাহান সিরাজ ও সাধারণ সম্পাদক পদে সিইপি বিভাগের সিনিয়র ল্যাব সহকারী মো. জাহাঙ্গীর আলম নির্বাচিত হয়েছেন।

রবিবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও উপ রেজিস্ট্রার আতাউর রহমান।

নির্বাচনে সহ-সভাপতি পদে কেন্দ্রীয় গ্রন্থাগারের সিনিয়র লাইব্রেরি এসিস্ট্যান্ট মো. শফিকুল ইসলাম, সমাজসেবা সম্পাদক পদে মেডিকেল সেন্টারের অফিস সহকারী ফয়সাল খান, দপ্তর সম্পাদক পদে প্রকৌশল দপ্তরের টেলিফোন লাইনম্যান তারেক মিয়া এবং নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সহসাধারণ সম্পাদক পদে কেন্দ্রীয় গ্রন্থাগারের উচ্চমান সহকারী মো. জুয়েল মিয়া, কোষাধ্যক্ষ পদে বাংলা বিভাগের অফিস সহকারী আরিফ আলী, সাংগঠনিক সম্পাদক পদে জিইই বিভাগের ল্যাব সহকারী মো. মোখলেছুর রহমান, ক্রীড়া সম্পাদক পদে এফইএস বিভাগের ল্যাব সহকারী মো. দিলোয়ার হোসাইন, শিক্ষা-সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক পদে সিএসই বিভাগের ল্যাব সহকারী মনিরুজ্জামান এবং তথ্য ও প্রচার সম্পাদক পদে উপাচার্য দপ্তরের অফিস সহকারী মো. আসাদুজ্জামান, নির্বাহী সদস্য পদে রেজিস্ট্রার দপ্তরের উচ্চমান সহকারী মো. আব্দুর রউফ ও আইআইসিটির উচ্চমান সহকারী রাকেশ চন্দ্র দাস নির্বাচিত হয়েছেন।

তাছাড়া নির্বাচনে কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন সহকারী রেজিস্ট্রার রাজীব সী ও প্রশাসনিক কর্মকর্তা মো. শাহাদাত হোসেন চৌধুরী শিশির।

এরআগে সকাল সাড়ে নয়টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত কর্মচারী সমিতির অফিসে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত