সংবাদ বিজ্ঞপ্তি

০৬ মার্চ, ২০২১ ১৭:৩৩

নর্থ ইস্ট ইউনিভার্সিটির উপাচার্যকে ক্যাম্প সাস্টের শুভেচ্ছা

সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দিন বিশ্বাসকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তরুণ বিজ্ঞানীদের সংগঠন ক্যাম্প-সাস্ট (কোপার্নিকাস এস্ট্রোনোমিকাল মেমোরিয়াল অফ সাস্ট) এর পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়েছে।

গত ৪ মার্চ (বৃহস্পতিবার) দুপুরে উপাচার্যের অফিস কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে ক্যাম্প-সাস্ট এর  সদস্যবৃন্দ ফুলের তোড়া দিয়ে উপাচার্যকে শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে এনইইউবি রেজিস্ট্রার মো. শাহজাদা আল সাদিক, পরিচালক (অর্থ) শামস্ এলাহি রাসেলসহ উপস্থিত ছিলেন ক্যাম্প সাস্টের সহ সভাপতি সুমিত রায়, সহ সাংগঠনিক সম্পাদক হোসাইন রশীদ এবং সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন।

শুভেচ্ছা জ্ঞাপন করায় উপাচার্য ক্যাম্প সাস্টের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান এবং বিজ্ঞান গবেষণায় ক্যাম্প সাস্টের সর্বাঙ্গীণ সাফল্য কামনা করেন।

উল্লেখ্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তরুণ বিজ্ঞানীদের সংগঠন ক্যাম্প সাস্টের টিম “অলিক” মার্কিন মহাকাশ গবেষণা সংস্থা নাসা আয়োজিত ২০১৮ সনের ‘ইন্টারন্যাশনাল স্পেস এ্যাপস চ্যালেঞ্জ’ প্রতিযোগিতায় সেরা ৬টি টিমের মধ্যে স্থান করে নেয় এবং  ‘বেস্ট ইউজ অফ ডাটা’ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়ে নাসার সদর দপ্তর পরিদর্শনের সুযোগ লাভ করে।

এনইইউবি এর নব-নিযুক্ত উপাচার্য ড. মো. ইলিয়াস উদ্দিন বিশ্বাস ২০১৮ সন থেকে ক্যাম্প সাস্টের প্রধান উপদেষ্টার দায়িত্ব পালন করেন। এর পূর্বে ক্যাম্প সাস্টের প্রধান উপদেষ্টার দায়িত্বে ছিলেন শাবিপ্রবি পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ইয়াসমিন হক।

আপনার মন্তব্য

আলোচিত