সিলেটটুডে ডেস্ক

০২ এপ্রিল, ২০২১ ০১:৩৮

লিডিং ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের সাংস্কৃতিক সন্ধ্যা

লিডিং ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের আয়োজনে ভার্চুয়াল সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ইংরেজি বিভাগের শিক্ষার্থী মুনতাহা নাজাত এবং সুদীপা চক্রবর্তীর উপস্থাপনায় বুধবার (৩১ মার্চ) সন্ধ্যা ৭টায় 'Fragrance of Freedom' শিরোনামের এই  কালচারাল প্রোগ্রামে গান, কবিতা, পুঁথি পাঠ ও নাটক পরিবেশন করেন ইংরেজি বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও অতিথি শিল্পীবৃন্দ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী।

অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা।

বিশেষ অতিথি ট্রেজারার বনমালী ভৌমিক এবং বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই এই মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

ইংরেজি বিভাগের প্রভাষক জেরিন তাসনীম এলাহির সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ড. মো. রেজাউল করিম।

অনুষ্ঠানে সবাইকে স্বাগত জানান ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মিসেস শাম্মি আক্তার।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ইংরেজি বিভাগের প্রভাষক আবু সাঈদ মো. নাহিদ, শিক্ষার্থী তমালিকা দাস, সুস্মিতা দাস এবং মাঈশা বিনতে আমিন, সুপ্রিয়া তালুকদার, মুনতাহা নাজাত ও মনন দেবনাথ।

কবিতা আবৃত্তি করেন সহকারী অধ্যাপক মো. নজরুল ইসলাম, রুম্পা শারমীন, প্রভাষক তৌহিদা সুলতানা, এনাম আহমেদ, শিক্ষার্থী মিম. অতিথি শিল্পী আরুশ, পুঁথি পাঠ করেন শিক্ষার্থী সুদিপা চক্রবর্তী।
একক নাটক  পরিবেশন করেন শিক্ষার্থী প্রীতি দেবনাথ।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহন করেন।

আপনার মন্তব্য

আলোচিত