শাবি প্রতিনিধি

১২ মে, ২০২১ ২০:০৮

ভোলানন্দের শিক্ষার্থীদের মাঝে শাবির ‘স্বপ্নোত্থান’র ঈদসামগ্রী বিতরণ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন 'স্বপ্নোত্থান' এবার ভোলানন্দ নৈশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে আয়োজন করেছে 'ভোলানন্দে ঈদ আনন্দ'।

বুধবার (১২ মে) বিদ্যালয় প্রাঙ্গণে ভোলানন্দ নৈশ উচ্চ বিদ্যালয়ের ৩০ জন শিক্ষার্থীর পরিবারের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করেন স্বপ্নোত্থানের স্বেচ্ছাসেবীরা।

স্বপ্নোত্থানের প্রধান সমন্বয়ক বিদ্যুৎ তালুকদার সুমন বলেন, 'ভোলানন্দ নৈশ বিদ্যালয় আমাদের স্বপ্নোত্থান পরিবারের অন্যতম প্রাণকেন্দ্র। এই বিদ্যালয়ের কর্মজীবী শিক্ষার্থীরা দিনে বিভিন্ন জায়গায় কাজ করার পর, রাতে বিদ্যালয়ে এসে শ্রেণী শিক্ষা গ্রহণ করে। করোনা পরিস্থিতিতে অনেকে কর্মহীন। এই পরিস্থিতিতে তাদের মধ্যে ঈদের সামান্য আনন্দ ছড়িয়ে দিতেই আমাদের আজকের এই বিতরণ।'

উল্লেখ্য, সিলেট সিটি করপোরেশনের আওতাধীন এই বিদ্যালয়টিতে নিয়মিত পঞ্চম থেকে দশম শ্রেণী পর্যন্ত পাঠদান করে থাকেন স্বপ্নোত্থানের স্বেচ্ছাসেবীরা। করোনা মহামারীর কারণে বিদ্যালয়ে শ্রেণী কার্যক্রম বন্ধ থাকলেও অনলাইন ক্লাসের মাধ্যমে শিক্ষা কার্যক্রম অব্যাহত রেখেছে স্বপ্নোত্থান।

আপনার মন্তব্য

আলোচিত