সিলেটটুডে ডেস্ক

১২ মে, ২০২১ ২০:৩৭

লিডিং ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবের খাদ্যসামগ্রী বিতরণ

লিডিং ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব যাত্রার শুরু থেকে অসহায়, বিপর্যস্ত ও নিম্নআয়ের মানুষের পাশে দাড়িয়ে আসছে। সেই ধারাবাহিকতায় বুধবার (১২ মে) সিলেট সদরের জালালাবাদ থানার সোনাতলি এলাকার শাহজালাল লতিফিয়া আইডিয়াল একাডেমিতে সম্পন্ন হয়েছে ক্লাবের 'ডিস্ট্রিবিউশন অফ ফুড' অন দা ইব অব ঈদুল ফিতর নামক আয়োজন। অনুষ্ঠানে ৫০টি হতদরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, আটা, পিয়াজ, আলু, তেল, চিনি ও সেমাই এবং মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের সাবেক উপদেষ্টা ব‍্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক জাহাঙ্গীর আলম, বর্তমান উপদেষ্টা সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক অমিত চক্রবর্তী, স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গ, ক্লাবের সাবেক সভাপতি ইফতি সিদ্দিকী, সাবেক সিনিয়র সদস্য বজলুর রসীদ, ইউসুফ বিপ্লব এবং বর্তমান সভাপতি সুদ্বীপ পালসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে বর্তমান করোনা মহামারীর কথা গুরুত্ব সহকারে বিবেচনা করে শারীরিক দূরত্ব বজায় রেখে অত্যন্ত সুশৃঙ্খলভাবে সবাই উপহার গ্রহণ করেন এবং ক্লাবের সদস্যরাও নিজ নিজ সুরক্ষা নিশ্চিত করে তাদের দায়িত্ব পালন করেন।

আপনার মন্তব্য

আলোচিত