শাবিপ্রবি প্রতিনিধি

০২ জুন, ২০২১ ২০:১৯

শাবিপ্রবির সোশ্যাল সায়েন্সেস’র নতুন ডিন দিলারা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্কুল অব সোশ্যাল সায়েন্সেস’র নতুন ডিন হিসেবে নিয়োগ পেয়েছেন পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক দিলারা রহমান।

বুধবার (২ জুন) সকালে স্কুল অব ম্যানেজমেন্ট অ্যান্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের অফিসে অধ্যাপক দিলারা রহমানকে সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে স্কুল অব ম্যানেজমেন্ট অ্যান্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের ডিন অধ্যাপক ড. মো. মনিরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, শিক্ষা ও গবেষণায় গুণগত মান বজায় রাখতে ডিনদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমি সব সময় ভালো শিক্ষক নিয়োগ দেয়ার চেষ্টা করেছি। কারণ ভালো বীজ থেকে যেমন ভালো ফলন পাওয়া যায়। তেমনিভাবে ভালো শিক্ষক থেকে ভালো ছাত্র ও ভালো শিক্ষা কার্যক্রম প্রত্যাশা করা যায়। ভালো শিক্ষক নিয়োগ না দেওয়াটাও এক ধরনের দুর্নীতি। তাই আমি বিশ্ববিদ্যালয়ে সুশাসনের প্রতি গুরুত্ব প্রদান করে কাজ করে যাচ্ছি।

সংবর্ধনা অনুষ্ঠানে সদ্য বিদায়ী ডিন অধ্যাপক ড. ফয়সল আহম্মদ ও নবনিযুক্ত ডিন অধ্যাপক দিলারা রহমানের হাতে ক্রেস্ট তুলে দেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

আপনার মন্তব্য

আলোচিত