শাবি প্রতিনিধি

১৭ জুন, ২০২১ ২২:৫১

সাত বছর পর শাবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত: ক্যাম্পাসে আনন্দ মিছিল

দীর্ঘ ৭ বছর পর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করায় আনন্দ মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৭ জুন) বিকালে কমিটি বিলুপ্ত ঘোষণা হওয়ার পর পর ক্যাম্পাসে আনন্দ মিছিল করেন নেতাকর্মীরা।

আনন্দ মিছিল পরবর্তী সমাবেশে সদ্য সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রুহুল আমিন বলেন, ক্যাম্পাসে ছাত্রলীগের নেতৃত্ব দিতে গিয়ে জামায়াত-শিবিরের হাতে বার বার আহত হয়েছি তবুও ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে গেছি। আগামী দিনেও বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের পাশে থাকবো। আমি কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আহবান করছি যারা দীর্ঘ দিন ধরে পরিশ্রম করেছে তাদের যাতে মূল্যায়ন করা হয়। পরিশেষে দ্রুত সময়ে নতুন নেতৃত্ব দিয়ে কমিটি দেওয়ার আহবান জানান তিনি।

সমাবেশে শুভেচ্ছা বক্তব্যে রাখেন সদ্য বিদায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মৃন্ময় দাস ঝুটন।

তিনি বলেন, দীর্ঘ দিন পর কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করায় কৃতজ্ঞতা জানাই। দ্রুত কমিটি দেওয়ার আহবান জানিয়ে নতুনদের প্রতি শুভ কামনা জানান তিনি। এসময় শাখা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত