শাবি প্রতিনিধি

২৩ আগস্ট, ২০২১ ১৮:৪৩

থিয়েটার সাস্ট’র নেতৃত্বে স্বপ্নিল-ফুয়াদ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম নাট্য সংগঠন থিয়েটার সাস্ট’র ২১তম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি পদে জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী স্বপ্নিল ধর এবং সাধারণ সম্পাদক পদে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের একই বর্ষের শিক্ষার্থী জুহায়ের আনজুম ফুয়াদকে মনোনীত করা হয়েছে।

সোমবার (২৩ আগস্ট) সংগঠন থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়। এতে বলা হয় রোববার অনলাইনে এক সাধারণ সভায় ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির মাধ্যমে এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে অন্যান্যদের মধ্যে- সহ-সভাপতি প্রসেনজিৎ দেব নাথ, হুমায়ূন কবির অপূর্ব, সহ-সাধারণ সম্পাদক সোহানূর ইসলাম অভি, মাঈনুল ইসলাম রাশু, সাংগঠনিক সম্পাদক মিঠু হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক আশিকুল হাসান শাকিল, দপ্তর সম্পাদক সাকিবুল হাসান সজীব, সহ-দপ্তর সম্পাদক রিংকু দাশ, পলাশ বখতিয়ার, সাদিয়া খন্দকার এশা, প্রচার সম্পাদক প্রিসিলা তঞ্চঙ্গ্যা, সহ-প্রচার সম্পাদক রুমানা দাশ, আলী ওয়াহাব সৌহার্দ্য, নাদিয়া শহীদ দিবা, আলোক সম্পাদক শাফিনুর ইসলাম শাফিন, সহ-আলোক সম্পাদক ইসতিয়াক সাকিব, কৌশিক মজুমদার নিলয়, আসিফ আনোয়ার সাজিদ, অর্থ সম্পাদক মো: জুয়েল শিকদার।

এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন- কনক দাশ (পদাধিকার বলে সম্মানিত সদস্য), তাসনিম বিনতে হাসান জেরিন, জাহিন হাসান জিসান, জান্নাতুল মাওয়া, সাফিন আহমেদ মাসুম, মেহেদী হাসান শান্ত।

উল্লেখ্য, গত ২৮ জুলাই থিয়েটার সাস্টের ২০তম কার্যনির্বাহী কমিটির বিলুপ্তি ঘোষণা করা হয় এবং অরিন্দম সাহা অমিতকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠিত হয়। 'নাটক নির্মাণ করে যৌবন, নাটক আনবে অবিনাশী প্লাবন' এই স্লোগানকে সামনে রেখে ১৯৯৭ সালে শাবিপ্রবিতে এ সংগঠনের যাত্রা শুরু হয়।

 

আপনার মন্তব্য

আলোচিত