শাবি প্রতিনিধি

০২ অক্টোবর, ২০২১ ০২:৩২

ঢাবি ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের জন্য শাবি ছাত্রলীগের ভিন্নধর্মী আয়োজন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) স্নাতক প্রথম বর্ষের (২০২০-২১ সেশন) ভর্তি পরীক্ষা উপলক্ষে নানান কর্মসূচি পালন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগ।

শুক্রবার (১ অক্টোবর) বেলা ১১ টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত বিশ্বিবদ্যালয়ের ৭টি কেন্দ্রে 'ক’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এসময় শাবিপ্রবিতে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য বাংলাদেশ ছাত্রলীগ শাবিপ্রবি শাখা কর্তৃক নানান কর্মসূচীর আয়োজন করা হয়।

কর্মসূচি গুলোর মধ্যে রয়েছে, স্থায়ী তথ্যকেন্দ্র থেকে প্রয়োজনীর তথ্য, স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতনকরণ, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, তাৎক্ষণিক চিকিৎসা সেবা প্রদান, পরীক্ষাকেন্দ্র পরিচিতির জন্য সার্বক্ষণিক সেচ্ছাসেবক, আনুষঙ্গিক শিক্ষা উপকরণ বিতরণ, সুপেয় খাবার পানির ব্যবস্থা, শিক্ষার্থীদের ব্যবহৃত অথচ পরীক্ষা কেন্দ্রে বহন অনুপযোগী জিনিসপত্র রাখার ব্যবস্থা, জয় বাংলা বাইক সার্ভিস প্রদান করা হয়। 'মেডিকেল ক্যাম্প' টিমটি সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজের ছাত্রলীগের তত্ত্বাবধানে পরিচালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন শাবিপ্রবি ছাত্রলীগের  সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক মো. খলিলুর রহমান,সাবেক উপ দপ্তর সম্পাদক সজিবুর রহমান, সাবেক উপ ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক ইমরান আহমেদ চৌধুরী,সাবেক সদস্য আশরাফ কামাল আরিফ, সাবেক উপ- গন যোগাগোগ বিষয়ক সম্পাদক রুবেল মিয়া, ছাত্রলীগ নেতা সাব্বির হোসেন, ছাত্রলীগ নেতা তারেক হালিমী, সমাজবিজ্ঞান অনুষদের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন সরকার, বাংলা, বিভাগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব, সরকার,ভূতাত্ত্বিক বিভাগের, সভাপতি সাজ্জাদ রাজু, মেহেদী হাসান স্বাধীন, সমাজবিজ্ঞান অনুষদের সাংগঠনিক সম্পাদক খন্দকার,তানিম,লোকপ্রশাসন বিভাগ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক,আশরাফুল আলম আকাশ,সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ। 'মেডিকেল ক্যাম্প’ তত্ত্বাবধানে ছিলেন সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের মো:ফিরোজ আলম ও ডা:শের শাহ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত