সিলেটটুডে ডেস্ক

১৭ অক্টোবর, ২০২১ ২২:২৫

লিডিং ইউনিভার্সিটিতে শিক্ষার্থীদের টিকা কর্মসূচি পরিদর্শন

শিক্ষার্থীদের টিকা কর্মসূচিতে স্বতঃস্ফূর্তভাবে অংশ গ্রহণ খুবই ইতিবাচক বলে উল্লেখ করেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা। রোববার (১৭ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের টিকাকেন্দ্র পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

এছাড়াও লিডিং ইউনিভার্সিটির টিকাকেন্দ্র পরিদর্শন করেন সিলেট সিটি কর্পোরেশনের চীফ হেলথ অফিসার ডা. মো. জাহিদুল ইসলাম, সিলেট বিভাগের ডিভিশনাল কোঅর্ডিনেটর ন‍্যাশনাল প্রফেশনাল অফিসার ডা. সুফি মো. খালিদ বিন লুৎফর এবং রাবেয়া বানু জেনারেল হাসপাতালের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. আব্দুল হালিম।

পরিদর্শনকালে তারা লিডিং ইউনিভার্সিটির টিকা কার্যক্রমের সুন্দর ব‍্যবস্থাপনায় সন্তোষ প্রকাশ করেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য টিকা কার্যক্রমে সহযোগিতা করার জন‍্য টিকা কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট সিলেটের স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এবং সিলেট সিটি কর্পোরেশনের কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা শতভাগ নিশ্চিত করতে লিডিং ইউনিভার্সিটির ক‍্যাম্পাসে ফাইজারের টিকা কার্যক্রম ১৬ অক্টোবর ২০২১ শুরু হয় এবং এ কার্যক্রমে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহনে কর্তৃপক্ষ সন্তুষ্টি প্রকাশ করে তা সোমবার (১৮ অক্টোবর) সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বর্ধিত করেন।

উল্লেখ্য, লিডিং ইউনিভার্সিটির পাবলিক হেলথ বিভাগের উদ‍্যোগে শিক্ষার্থীদের প্রথম দিন ৪৫০টি, দ্বিতীয় দিন ৪৫০টি ফাইজারের টিকা প্রদান করা হয়েছে।

ইতোমধ্যে যেসব শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছেন তারা সবাই টিকা পাবেন।

লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থীরা যারা এখনও টিকা কার্যক্রমে অংশগ্রহণ করেন নাই তাদেরকে অনতিবিলম্বে রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে। সেইসাথে টিকা নিতে শিক্ষার্থীদের টিকার রেজিস্ট্রেশনের মূলকপি ও ফটোকপি এবং বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড আনার নির্দেশনা দেওয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত