সিলেটটুডে ডেস্ক

০৭ ডিসেম্বর, ২০১৫ ১৬:৩৮

সিকৃবিতে টি-টেন টুর্নামেন্টে প্রথম ব্যাচ চ্যাম্পিয়ন

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেলো এগ্রিকালচারাল ইঞ্জিনিয়ারিং প্রিমিয়ার লিগ (এইপিএল টি-টেন ২০১৫) এর ফাইনাল খেলা। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এখবর জানানো হয়েছে। কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদ ছাত্র সমিতির আয়োজনে ছাত্র হল খেলার মাঠে এই জমজমাট ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় অংশ নেয় অনুষদের প্রথম ব্যাচ ও চতুর্থ ব্যাচ। প্রথম ব্যাচ চতুর্থ ব্যাচকে ২ উইকেটে পরাজিত করে ২০১৫ সালের শিরোপা অর্জন করে। ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন প্রথম ব্যাচের বিশ্বজিৎ ভৌমিক এবং ম্যান অফ দ্যা সিরিজ হয়েছেন চতুর্থ ব্যাচের রাজ তাহা।

এর আগে এক অনারম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ফাইনাল খেলার উদ্বোধন করেন সিকৃবির কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের ডিন প্রফেসর ড. পীযুষ কান্তি সরকার। বিশেষ অতিথি হিসেবে আরো ছিলেন কৃষি শক্তি ও যন্ত্র বিভাগের শিক্ষক খোকন কুমার সাহা, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারম্যান হীরা লাল গোপ, প্রভাষক প্রনজিত কুমার দাশ, ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি বিভাগের প্রভাষক খালিদুজ্জামান উপস্থিত ছিলেন। ড. পীযুষ ব্যটিং করার মাধ্যমে খেলার উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন- “খেলাধূলার মাধ্যমে মানুষের শারীরিক ব্যায়ামের পাশাপাশি মানসিক উন্নতিও ঘটে। খেলাধূলা করলে নেতৃত্ব, পরিকল্পনা প্রণয়ন ও প্রানচাঞ্চল্য, একতা ইত্যাদি গুণের বিকাশ ঘটে।” এইপিএল টি-টেন খেলার সময় বিপুল দর্শকের সমাগম ঘটে। অনুষদের ছাত্রছাত্রীরা ছাড়াও প¦ার্শবর্তী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, হুমায়ূন রশীদ চৌধুরী হল, আবদুস সামাদ আজাদ হল, শাহ এ এম এস কিবরিয়া হলের ছেলেরা সব বারান্দায় চলে। এসময় চারটি হল যেন গ্যালারি হয়ে যায়।

আপনার মন্তব্য

আলোচিত