সিকৃবি সংবাদদাতা

২০ ডিসেম্বর, ২০১৫ ১৩:২৩

সিকৃবির ভর্তি পরীক্ষার ফলপ্রকাশ: ভর্তি ২৭ ডিসেম্বর

ফাইল ছবি

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ৬টি অনুষদে অনার্স প্রথম বর্ষের লেভেল-১ সেমিস্টার-১ এর ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে বলে জানিয়েছে জনসংযোগ ও প্রকাশনা দফতর। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (http://sau.ac.bd/admission/result ) এই ফলাফল পাওয়া যাচ্ছে।

ভর্তি কমিটির দেওয়া তথ্য অনুযায়ী, এ বছর সিকৃবির ৩৭০টি আসনের বিপরীতে মোট ৫ হাজার ৩ শত ৪১জন পরীক্ষার্থী আবেদন করেছিলো। এর মধ্যে ভর্তি পরীক্ষার প্রাপ্ত নম্বর এবং এসএসসি ও এইচএসসি জিপিএর ভিত্তিতে ৩৮১ জনের মেধা তালিকা, ৪০ জনের সংরক্ষিত আসনের মেধা তালিকা, ৩৭৯ জনের অপেক্ষমাণ তালিকা ও ৩৪ জনের সংরক্ষিত আসনের অপেক্ষমাণ তালিকা প্রকাশ করা হয়েছে।

মেধাতালিকা থেকে নির্বাচিত শিক্ষার্থীদের আগামী ২৭ ডিসেম্বর ২০১৫ রোজ রবিবার সকাল ৯টা থেকে দুপুর ১২টার মধ্যে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে স্থাপিত বুথে রিপোর্ট করতে হবে। উক্ত তারিখ ও নির্ধারিত সময়ের পর আর কোন রিপোর্টিং গ্রহণ করা হবে না।রিপোর্টকৃত ছাত্র-ছাত্রীদের মেধাক্রম অনুসারে, অনুষদের পছন্দক্রম, সাক্ষাৎকার, স্বাস্থ্য পরীক্ষা ও ভর্তি কার্যক্রম ঐদিন দুপুর ১২.৩০ থেকে শুরু হবে।

 মেধা তালিকা থেকে ভর্তি সম্পন্ন হওয়ার পর অপেক্ষমাণ তালিকা থেকে শূন্য আসনে মেধাক্রম অনুসারে অনুষদের পছন্দক্রম, সাক্ষাৎকার, স্বাস্থ্য পরীক্ষা ও ভর্তি ২৯ ডিসেম্বর, ২০১৫ সকাল ৯টা থেকে দুপুর ১২টার মধ্যে শুরু হবে। ভর্তির সময় যেসব কাগজপত্র সাথে আনতে হবে সে সম্পর্কিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

আপনার মন্তব্য

আলোচিত