নিজস্ব প্রতিবেদক

০৭ ফেব্রুয়ারি , ২০১৫ ১৮:৫০

লিডিং ইউনিভার্সিটিতে সাংসদীয় বিতর্ক বিষয়ক কর্মশালা ১৯ ফেব্রুয়ারী

বাংলাদেশ ডিবেট ফেডারেশন এবং সিলেট ডিবেট ফেডারেশনের যৌথ তত্ত্বাবধানে ও লিডিং ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাবের সহযোগিতায় লিডিং ইউনিভার্সিটি-এর সুরমা টাওয়ার ক্যাম্পাস শাখায় সাংসদীয় বিতর্কের উপর কর্মশালা এবং বিতর্ক আলোচনা ১৯ই ফ্রেব্রুয়ারি অনুষ্টিত হতে যাচ্ছে।

দুপুর সাড়ে ১২টা থেকে শুরু হয়ে কর্মশালাটি চলবে বিকাল ৩টা পর্যন্ত। কর্মশালাটিতে প্রধান প্রশিক্ষক হিসেবে উপস্থিত থাকবেন ধ্রুব রঞ্জন রায়, সদস্য সচিব, বাংলাদেশ ডিবেট ফেডারেশন (সিলেট বিভাগ) এবং বাংলাদেশ ডিবেট ফেডারেশন থেকে আগত আমন্ত্রিত প্রশিক্ষকবৃন্দ।

কর্মশালাটিতে অতিথি ও বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সিলেট লিডিং ইউনিভার্সিটি এর ভিসি প্রফেসর ড. কিসমাতুল আহসান, সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির প্রভাষক সৈয়দ রেজওয়ানুল হক নাবিল, সিলেট ডিবেট ফেডারেশনের চেয়ারম্যানর শেখ শিব্বির হোসেন, কৃতি কম্পিউটার প্রোগ্রামার এবং সফটওয়্যার প্রকৌশলী সৈয়দ শাহ্‌রিয়ার মঞ্জুর দ্বীপ, সফল উদ্যোক্তা এবং সহ-প্রতিষ্ঠাতা, Technext এর সৈয়দ রেজওয়ানুল হক রুবেল, শাবিপ্রবি এর বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. জফির সেতু, পাবলিক এডমিনিস্ট্রেশান বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মাদ সামিউল ইসলাম এবং শাহ্‌ ফাউণ্ডেশনের চেয়ারম্যান এডভোকেট শাহ্‌ সাকি ফারদি।

কর্মশালায় অংশ নিতে নির্ধারিত ফি ৫০টাকা পরিশোধ করে শুধুমাত্র লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থীরা অংশ নিতে পারবে। কর্মশালা শেষে অংশগ্রহনকারী সকলকে সনদপত্র প্রদান করা হবে। 

১১ ফেব্রুয়ারি থেকে ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠানের আগমুহূর্ত পর্যন্ত রেজিস্ট্রেশন চলবে। 

 

 

 

আপনার মন্তব্য

আলোচিত