শাবি প্রতিনিধি

১১ জানুয়ারি, ২০১৬ ১৬:৪২

শাবিতে ‘স্পার্টাকাস বিষয়ক জটিলতা’ নাটকের মঞ্চায়ন মঙ্গলবার

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রখ্যাত নাট্যকার মমতাজ উদ্দীন আহমদ রচিত ‘স্পার্টাকাস বিষয়ক জটিলতা’ নাটকের মঞ্চায়ন হবে আগামীকাল মঙ্গলবার (১২জানুয়ারি)।

বিশ্ববিদ্যালয়ের অন্যতম সাংস্কৃতিক সংগঠন আজ মুক্তমের উদ্যোগে নাটকটি মঞ্চায়ন করা হবে। একই দিন সন্ধ্যা ৬টায় কেন্দ্রীয় মিলনায়তনে এ নাটকটি প্রদর্শিত হবে। সোমবার সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এটি সংগঠনটির ১৭তম প্রযোজনা। নাটকটিতে সামাজিক কাঠামোর বিভিন্ন ধারায় পরিবর্তনের নিয়ামক চরিত্রের মধ্যকার চাহিদা ও পেশীশক্তির বাস্তবতা এবং মনস্থাত্ত্বিক বিবেকের দ্বন্দ নিয়ে এক অনন্য ভাবনার পরিসমাপ্তি ফুটিয়ে তোলা হবে। নাটকটিতে নির্দেশনা দিয়েছেন আহসান নাজমুস সাকিব খান এবং সহ-নির্দেশনা দিয়েছেন ইর্তিজা অন্তর।

আজ মুক্তমের সাধারণ সম্পাদক সৈয়দ মো. আজমাঈন মাহতাব জানান, টিকেট সরবরাহের লক্ষ্যে ক্যাম্পাসের অর্জুনতলায় টেন্ট বসানো হয়েছে। এছাড়াও প্রদর্শনী শুরুর আগে কেন্দ্রীয় মিলনায়তনর সামনেও টিকেট পাওয়া যাবে। টিকেটের মূল্য ধরা হয়েছে ৪০টাকা। তিনি নাটকটি দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত