শাবি প্রতিনিধি

১৩ জানুয়ারি, ২০১৬ ১৮:৫৯

গ্র্যাজুয়েট ডেভেলপমেন্ট নেটওয়ার্ক সাস্টের কমিটি গঠন

সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী জি আর এম ওমর ফারুককে সভাপতি এবং অর্থনীতি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী রাগীব আবরারকে সাদারণ সম্পাদক করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন ‘গ্র্যাজুয়েট ডেভেলপমেন্ট নেটওয়ার্ক সাস্ট’র প্রথম কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় সংগঠনটির সদস্যদের নিয়ে ক্যাম্পাসে বার-বি-কিউ পার্টি আয়োজনের পর সংগঠনটির সদ্য বিদায়ী আহ্বায়ক ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মাইনুল হক সুমন কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আব্দুল্লাহ তোহা (আইপিই,৪র্থ বর্ষ) ও সাদিয়া খন্দকার (অর্থনীতি,৪র্থ বর্ষ), সহ-সাধারণ সম্পাদক দীপাশ্রী ভৌমিক (পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং,৩য় বর্ষ), কোষাধ্যক্ষ মাজেদা ফৌজিয়া (অর্থনীতি, মাস্টার্স ১ম বর্ষ), সহ-কোষাধ্যক্ষ হুমায়রা তৃপ্তি (বাংলা, ৩য় বর্ষ), সাংগঠনিক সম্পাদক তৌফিক এলাহী (রসায়ন, ৩য় বর্ষ),সহ-সাংগঠনিক সম্পাদক সাইফ ইশতিয়াক (আইপিই, ২য় বর্ষ), দপ্তর সম্পাদক অরূপ রতন পাল (সমাজবিজ্ঞান, ২য় বর্ষ), সহ-দপ্তর সম্পাদক রেহেনা হোসেন (পলিটিক্যাল স্টাজিস, ১ম বর্ষ), প্রচার ও প্রকাশনা সম্পাদক নাঈম আদিব (আইপিই,২য় বর্ষ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ ইবনে সাদিক (সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং, ১ম বর্ষ) ও আশরাফ উল্লাহ (সিইই, ১ম বর্ষ), আইটি ডেভেলপমেন্ট সম্পাদক তৌফিক রহমান শান্ত (আইপিই, ২য় বর্ষ),সহ-আইটি ডেভেলপমেন্ট সম্পাদক ইফফাত মেহজাবিন কামালী পুস্পা (পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং, ১ম বর্ষ), পাবলিক রিলেশন সম্পাদক হাসিব জিসান (অর্থনীতি, ১ম বর্ষ), লাইব্রেরি কো-অর্ডিনেটর মুমু মেহনাজ সারোয়ার (সমাজবিজ্ঞান, ১ম বর্ষ) ও মো. সাইদুল ইসলাম (আইপিই, ১ম বর্ষ)।

কমিটি ঘোষনার সময় সদ্য বিদায়ী আহ্বায়ক কমিটির যুগ্ম-আহ্বায়ক নিয়ামুল হাসান মুহিত (আইপিই), সদস্য সচিব শাহরুখ রিগান (আইপিই), সদস্য মিল্টন রায় চৌধুরী (সমাজবিজ্ঞান), সালেহুর রহমান সামিসহ (আইপিই) সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

নতুন সভাপতি ফারুক বলেন, আমাদেরকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা সফলভাবে পালন করার সর্বোচ্চ চেষ্টা করবো। এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য,‘আত্মোন্নয়ন’ শ্লোগানকে ধারণ করে শিক্ষার্থীদের ছাত্রজীবন ও কর্মজীবনের মাঝে সেতুবন্ধন সৃষ্টির লক্ষ্যে গেলো বছরের ৮ সেপ্টেম্বর যাত্রা শুরু করে। যাত্রার পর জিআরই নিয়ে কর্মশালা, শাবিপ্রবির আইপিই বিভাগ থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করা কর্মক্ষেত্রে সফল সিনিয়রদের নিয়ে সেমিনার, ৩০তম বিসিএসে ১ম স্থান অধিকারী সুশান্ত পালের সাথে ক্যারিয়ার আড্ডা, ইউএসএতে উচ্চশিক্ষা নিয়ে সেমিনারসহ নানা কার্যক্রম সম্পন্ন করা এ সংগঠনটি ইতিমধ্যে শাবিপ্রবিসহ পুরো সিলেটে বেশ সুনাম কুড়িয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত