শাবি প্রতিনিধি

১৪ জানুয়ারি, ২০১৬ ২৩:২১

শাবিতে সাধারণ শিক্ষার্থীকে পেটাল ছাত্রলীগ কর্মী

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে মোশাররফ হোসেন ওরফে রাজু নামের এক ছাত্রলীগ কর্মী মারধর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মারধরের শিকার ওই শিক্ষার্থীর নাম আলী হাসান। তিনি বাংলা বিভাগের চতুর্থ বর্ষ প্রথম সেমিস্টারের শিক্ষার্থী।

রাজু কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স বিভাগের চতুর্থ বর্ষ প্রথম সেমিস্টারের শিক্ষার্থী এবং শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থের অনুসারী বলে পরিচিত।

বৃহস্পতিবার বিকাল সোয়া ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার আলী হাসানকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার অবস্থা আশংকা মুক্ত বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অব:) আবদুস সবুর।

আলী হাসান জানান, বিকাল ৪টা ১০মিনিটের বাসে করে ক্যাম্পাস থেকে তিনি নাইওরপুল যাচ্ছিলেন। বাসে রাজুর পাশে তিনি বসতে চাইলে রাজু ক্ষেপে উঠেন। এসময় কথা কাটাকাটির একপর্যায়ে বাসটি প্রধান ফটকে পৌঁছালে তাকে নামিয়ে রাজু বেড়ধক মারধর করেন। এ সময় সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষ প্রথম বর্ষের অসীম বিশ্বাসও তার সাথে যোগ দেন। অসীমও পার্থের অনুসারী বলে জানা গেছে। পরে আহত অবস্থায় প্রধান ফটকে থাকা শিক্ষার্থীরা আলীকে হাসপাতালে নিয়ে যান।

ছাত্রলীগ সূত্রে জানা যায়, রাজু ছাত্রলীগে অনুপ্রবেশকারী হিসেবে পরিচিত। এক সময় ক্যাম্পাসে তিনি ছাত্রদল করতেন। ক্যাম্পাসে তার বিরুদ্ধে মারামারি করাসহ নানা অভিযোগ রয়েছে।

বিষয়টি জানতে ফোন দেওয়া হলে পার্থ, রাজু ও অসীমের ফোন বন্ধ পাওয়া যায়।

শাবি প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় ফটকে মোশাররফ হোসেন রাজু বাংলা বিভাগের ছাত্র আলী হাসানের উপর হামলা চালায়। আহত অবস্থায় তাকে শিক্ষার্থীরা দ্রুত হাসপাতালে নিয়ে যায়। দ্রুত তদন্ত সাপেক্ষে এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

 

আপনার মন্তব্য

আলোচিত