শাবি প্রতিনিধি

১৪ এপ্রিল, ২০১৬ ১৮:৩২

‘ট্যুরিস্ট ক্লাব সাস্ট’র নতুন কমিটি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ভ্রমণ বিষয়ক একমাত্র সংগঠন ‘ট্যুরিস্ট ক্লাব সাস্ট’র ১৬তম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

নতুন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন রসায়ন ৩য় বর্ষের শিক্ষার্থী মোস্তফা আল আমিন ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন অর্থনীতি ৩য় বর্ষের শিক্ষার্থী শাকিল আহমেদ।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল ১১টায় শিক্ষা ভবন সি তে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় এই কমিটির ঘোষণা দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও অর্থনীতি বিভাগের সহকারি অধ্যাপক চৌধুরী আব্দুল্লাহ আল বাকীসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

পরে বিদায়ী সভাপতি শেখ মো. সা’দ এবং সাধারণ সম্পাদক জুয়েল পাল নব নির্বাচিত সভাপতি মোস্তফা আল আমিন ও সাধারণ সম্পাদক শাকিল আহমদের হাতে দায়িত্ব হস্তান্তর করেন।

নব নির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন সিনিয়র সহ-সভাপতি পদে এনামুল হক, সহ-সভাপতি পদে পাপলু চৌধুরী, জান্নাতুল ফেরদৌস অ্যানি, মুক্তাদির আল সিয়াম ও ওজাহিয়া তাসনিম পূর্বা, সহ-সাধারণ সম্পাদক পদে আসাদুজ্জামান নয়ন ও রাকিব আল হাসান, সাংগঠনিক সম্পাদক পদে রাজর্ষি রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক পদে শাহেদুর রহমান, কোষাধ্যক্ষ পদে জামিলা পারভিন, সহ-কোষাধ্যক্ষ পদে নভেরা নাফিসা, নিশাত তাসনিম ফার্মি, দপ্তর সম্পাদক পদে মেহেদি হাসান, সহ-দপ্তর সম্পাদক পদে ফয়সাল বিন ফারুক, প্রকাশনা সম্পাদক পদে মীর রানা, সহ- প্রকাশনা সম্পাদক পদে অনুপম সরকার প্রান্ত, প্রচার সম্পাদক পদে মোফাজ্জল হোসেন, সহ- প্রচার সম্পাদক পদে সুস্মিতা মনীষা, পর্যটন ও তথ্য বিষয়ক সম্পাদক পদে মানস পার্থ, সহ- পর্যটন ও তথ্য বিষয়ক সম্পাদক পদে শুভময় রায়, প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মোতাহার চৌধুরী, সহ- প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফ আকমল।

এছাড়াও গবেষণা শাখার নির্বাহী পরিচালক ইমরুল কায়েস, সমন্বয়ক এমিল দাস, এডভেঞ্চার শাখার নির্বাহী পরিচালক পদে তানভির নাঈম, সমন্বয়ক পদে সাকিব হাসান এবং চ্যারিটি শাখার নির্বাহী পরিচালক পদে আজমিনা আফরিন, সমন্বয়ক পদে নাদের চৌধুরী, প্রধান নির্বাহী সদস্য পদে ইশরাত জাহান, সহ- নির্বাহী সদস্য পদে রাকেশ দাস, আজিমুল ইসলাম, ইমরুল কায়েস শুভ।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাকিল আহমেদ বলেন, শুধু ভ্রমণ নয় দেশের পর্যটন শিল্পের উন্নয়নকল্পে টুরিস্ট ক্লাব সাস্ট নিরলসভাবে কাজ করতে চায়। বিশেষ করে প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি সিলেটের টুরিস্ট স্পটগুলোকে সারা দেশে জনপ্রিয় করে তুলতে আমরা কাজ করে যাচ্ছি। আমি আশা করি আমাদের এই কাজে সকলের সহযোগিতা পাবো।

আপনার মন্তব্য

আলোচিত