সিলেটটুডে ডেস্ক

১৯ অক্টোবর, ২০১৬ ১৬:৫২

লিডিং ইউনিভার্সিটিতে ইংরেজি বিভাগের র‍্যাগ ডে অনুষ্ঠিত

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের ৩৩ তম ব্যাচের র‌্যাগ ডে মঙ্গলবার (১৮ অক্টোবর) ইউনিভার্সিটির হলরুমে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. এস.এম. আলী আক্কাস উপস্থিত ছিলেন।

ইংরেজি বিভাগের শিক্ষার্থী সৈয়দা নাজিয়া মাহবুবা এবং দীপঙ্কর চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইংরেজি বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মোহাম্মেদ নজরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য শিক্ষার্থীদের এ ধরনের একটি বর্ণিল আয়োজনে অভিভূত হন এবং আয়োজকদের ধন্যবাদ জানান। তিনি বলেন, তোমাদের আগামী দিনে লিডিং ইউনিভার্সিটির জন্য সুনাম বয়ে আনবে এবং তোমরাই হবে আমাদের ব্রান্ড এম্বাসেডর। সেজন্য কালক্ষেপণ না করে আজ থেকেই তোমাদেরকে প্রস্তুতি নিতে হবে আগামীর পথকে আরও সুন্দর ও উজ্জ্বল করতে। তিনি কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

পরবর্তীতে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে ইংরেজি বিভাগের শিক্ষকবৃন্দ, কর্মকর্তা ৩৩ তম ব্যাচের সকল শিক্ষার্থী সহ অন্যান্য ছাত্র-ছাত্রীগন অংশগ্রহণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত