শাবিপ্রবি প্রতিনিধি

১০ নভেম্বর, ২০১৬ ১৬:০৭

শাবি অর্থনীতি বিভাগের ১ম পুনর্মিলনী ২৭-২৮ জানুয়ারি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন বিভাগ অর্থনীতি এর প্রথম পুনর্মিলনী ২০১৭ সালের ২৭-২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুর আড়াইটায় শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বিভাগের সহকারী অধ্যাপক মনির উদ্দিন আহমেদ।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অর্থনীতি সমিতির সহ-সভাপতি ইশরাত সাদিয়া, সাধারণ সম্পাদক সাবরিনা মুস্তাবিন জায়গীরদার, সিনিয়র সদস্য নওশাদ ইবনে নবী জিসান, রুবায়েত মজুমদার, মুশফিকুস সালেহীন, সৈয়দ জুলফিকার আলী প্রমুখ। অর্থনীতি সমিতি এ পুনর্মিলনীর আয়োজন করছে।

সহকারী অধ্যাপক মনির উদ্দিন আহমেদ লিখিত বক্তব্যে জানান, প্রতিষ্ঠাকালীন সময় ১৯৯১ সাল থেকেই নিয়মিতভাবে শিক্ষা কার্যক্রম শুরু করে কালের আবর্তে ২৬টি বছর পার করে ২৭তম বর্ষে পদার্পণ করতে চলেছে বিভাগটি। কালের পরিক্রমায় ২১টি ব্যাচের প্রায় সহস্রাধিক গ্রাজুয়েট দেশ বিদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে শাবি ও অর্থনীতি বিভাগের প্রতিনিধিত্ব করে চলেছেন সাফল্যের সঙ্গে। নবীন-প্রবীণের মেলবন্ধন আরো দৃঢ় করতে তাই এ পুনর্মিলনীর আয়োজন করেছে অর্থনীতি সমিতি।

পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজনে সহযোগী হিসেবে থাকছে ইউএস বাংলা এয়ারলাইন্স, ঢাকা রিজেন্সি হোটেল, ওসেন প্যারাডাইস কক্সবাজার, হোটেল আগ্রাবাদ চট্টগ্রাম, এক্সেল সিউর রিসোর্ট সিলেট, কাঠমুন্ডু নমস্তে এভিয়েশন, টুয়েলভ ইভেন্টস, বেস্ট ইন ব্রান্ড।

দু’দিন ব্যাপী অনুষ্ঠানে র‌্যালি, অ্যালামনাই কমিটি গঠন, কনসার্ট, খেলাধুলা, সাবেক শিক্ষার্থীদের স্মৃতিচারণ এবং সবার অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হবে।

পুনর্মিলনীর রেজিস্ট্রেশন ৮ নভেম্বর থেকে শুরু হয়েছে। শেষ হবে ৩১ ডিসেম্বর। পুনর্মিলনীতে অংশ নিতে সোনালী ব্যাঙ্কের যে কোন শাখা থেকে শাবি শাখায় ফী পাঠানো যাবে। যারা সোনালী ব্যাংক এর মাধ্যমে রেজিস্ট্রেশন ফী দিবে তাদেরকে অবশ্যই অর্থনীতি বিভাগে সংরক্ষিত রেজিস্ট্রেশন ফর্মে রেজিস্ট্রেশন করতে হবে। অন্যদিকে ডিবিবিএল এর রকেট এর মাধ্যমেও প্রেরণ করা যাবে। পুনর্মিলনীর বিস্তারিত বিভাগের ওয়েবসাইট  http://ecosust.edu.bd/  তে পাওয়া যাবে।

রেজিস্ট্রেশন ফী ১-১০ম ব্যাচ পর্যন্ত ২৫০০ টাকা, ১১-১৩ তম ব্যাচ ২০০০ টাকা, ১৪-১৬ তম ব্যাচ ১০০০ টাকা, ১৭-২০ তম ব্যাচ ৫০০ টাকা ধার্য করা হয়েছে। এছাড়াও অংশগ্রহণকারীদের স্বামী-স্ত্রী দের রেজিস্ট্রেশন ফী ব্যাচ অনুযায়ী এবং সস্তানদের জন্য ১০০ টাকা ধার্য করা হয়েছে।

এছাড়া যেকোনো তথ্যের জন্য মো. নওশাদ ইবনে নবী (জিসান) ০১৬৭৬২৬৬৮০৬ এবং  সৈয়দ আহমেদ মাহদি ০১৭৭৮৮৯৫১০২ এর সাথে যোগাযোগ করতে বলা হয়েছে অর্থনীতি সমিতির পক্ষ থেকে।








আপনার মন্তব্য

আলোচিত