সিলেটটুডে ডেস্ক

১০ নভেম্বর, ২০১৬ ১৮:২৮

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আইকিউএসি প্রজেক্টের উদ্বোধন

ওয়াল্ড ব্যাংকের অর্থায়ানে এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের পরিচালনায় সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইকিউএসি (ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেল) প্রজেক্টের উদ্বোধন ও ইনস্পেশন ট্রেনিং প্রোগ্রাম ২০১৬ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. মুনির উদ্দীনের সভাপতিত্বে আমেরিকান কর্ণারে আইকিউএসি প্রজেক্ট উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত ভাইস প্রেসিডেন্ট মোছা. সামছি বেগম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের আইকিউএসি প্রধান অধ্যাপক ড. মেছবাহ উদ্দীন আহমেদ, এবং সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অফ ট্রাস্টিজের সম্মানিত সদস্য, শাহরিয়ার রবিন আহমেদ।

রির্সোস পার্সন হিসেবে উপস্থিত ছিলেন কোয়ালিটি এ্যাসোরিওয়ান্স স্পেশালিস্ট, কিএইউ অধ্যাপক ড. মো. আবুল কাশেম এবং অধ্যাপক ড. সঞ্জয় কুমার অধিকারী। আরও উপস্থিত ছিলেন আইকিউএসি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পরিচালক সহযোগী অধ্যাপক একরামুল ফারুক ও অতিরিক্ত পরিচালক সহকারী অধ্যাপক মো: মশিউর রহমান।

উক্ত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, পরিচালকগণ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত