সিলেটটুডে ডেস্ক

২৪ নভেম্বর, ২০১৬ ১০:১৯

ময়নাতদন্ত প্রতিবেদন প্রত্যাখ্যান করে চবিতে দিয়াজ অনুসারীদের অবরোধ

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা দিয়াজ ইরফান চৌধুরী দিয়াজের রহস্যজনক মৃত্যুর ময়নাতদন্ত প্রতিবেদন প্রত্যাখ্যান করে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আন্দোলনে নেমেছে ছাত্রলীগের একাংশ।

ময়নাতদন্ত প্রতিবেদনে আত্মহত্যা এলেও তাদের দাবি দিয়াজকে হত্যা করে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে আন্দোলনরত নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়গামী একটি শিক্ষকবাসের চালককে অপহরণ করে। ফলে শহর থেকে ক্যাম্পাসে পৌঁছাতে পারেনি অন্য শিক্ষকবাসগুলোও। একই সাথে তাদের আন্দোলনের কারণে শাটল ট্রেনও চলছে না।

বিশ্ববিদ্যালয় পরিবহন সূত্র জানিয়েছে, নগরীর জামতল থেকে সকাল আটটার ক্যাম্পাসগামী শিক্ষকবাসটি আন্দোলনকারীরা আটকে দেয়। এসময় তারা বাসের চালক মাসুদ ও তার সহকারী মনিরকে অপহরণ করে নিয়ে যায়। পরে মনিরের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হলেও মাসুদকে পাওয়া যাচ্ছে না।


গত রোববার রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বাসায় ঝুলন্ত অবস্থায় দিয়াজের লাশ পাওয়ার পর সোমবার তার ময়নাতদন্ত হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে। ময়নাতদন্ত প্রতিবেদনে দিয়াজ আত্মহত্যা করেছেন উল্লেখ করা হয়। তবে এই প্রতিবেদন প্রত্যাখ্যান করে তাঁর পরিবার ও অনুসারী নেতাকর্মীরা।

আপনার মন্তব্য

আলোচিত