সংবাদ বিজ্ঞপ্তি

০১ এপ্রিল, ২০১৭ ২০:৪৩

লিডিং ইউনিভার্সিটিতে কোরিয়ান বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষা বিষয়ক মতবিনিময়

লিডিং ইউনিভার্সিটিতে শনিবার (১ এপ্রিল) দক্ষিণ কোরিয়ার কিয়াংডং বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষার উপর এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। ইউনিভার্সিটির হলরুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী এবং কী নোট স্পীকার হিসেবে কোরিয়ার কিয়াংডং বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট প্রফেসর ড. জন লী বক্তব্য দেন।

এতে শুভেচ্ছা বক্তব্য দেন সাামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. এস.এম. আলী আক্কাস। লিডিং ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক এবং ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যসিউরেন্স সেল (আইকিউএসি) এর পরিচালক মো. রেজাউল করিম এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন অধ্যাপক মো. নজরুল ইসলাম, আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. খন্দকার মো. মমিনূল হক, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর এস.এম. আলী আক্কাস, কলা এবং আধুনিক ভাষা অনুষদের ডীন প্রফেসর ড. গাজী আব্দুল্লাহেল বাকী, কিয়াংডং বিশ্ববিদ্যালয়ের ইন্টান্যাশনাল অফিসের ম্যানেজার রবার্ট লী, কোরিয়ান বিশ্ববিদ্যালয়ের এডমিশন সেন্টারের পরিচালক জুলিয়া জাং এবং লিডিং ইউনিভার্সিটির সকল বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী কোরিয়ার কিয়াংডং বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট প্রফেসর ড. জন লীকে লিডিং ইউনিভার্সিটির সাথে কিয়াংডং বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম পরিচালনা করার জন্য আহ্বান জানান এবং আজকের এই মতবিনিময় সভায় এসে শিক্ষার্থীদের মূল্যবান দিক নির্দেশনা প্রদান করার জন্য ধন্যবাদ জানান।

সভায় প্রফেসর জন লী ছাত্র-ছাত্রীদের কিয়াংডং বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষার সুযোগ সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের ব্যাখ্যা দেন এবং লিডিং ইউনিভার্সিটির সাথে একত্রে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।

পরে লিডিং ইউনিভার্সিটির পক্ষ থেকে কিয়াংডং বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট প্রফেসর ড. জন লীকে একটি সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত