সিলেটটুডে ডেস্ক

২৯ জানুয়ারি, ২০২০ ২০:৩৮

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধু ফুটসালে চ্যাম্পিয়ন ‘এমইউ স্নাইপার’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ‘বঙ্গবন্ধু ফুটসাল টুর্নামেন্ট-২০২০’ এর ফাইনাল সম্পন্ন হয়েছে।

বুধবার (২৯ জানুয়ারি) বিকাল ৩টায় সিলেট শহরতলির বটেশ্বরে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের মাঠে এ ফাইনাল হয়। ফাইনালে ‘ভিক্টোরিয়াস সিক্রেট’ দলকে টাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ‘এমইউ স্নাইপার’ দল। এমইউ স্পোর্টস ক্লাব এই টুর্নামেন্টের আয়োজন করে।

ফাইনালে নির্ধারিত সময়ে ভিক্টোরিয়াস সিক্রেট ও এমইউ স্নাইপার উভয় দলই একটি করে গোল নিয়ে ম্যাচ সমতায় রাখে। পরে টাইব্রেকারে ৪-৩ গোলে জয় পায় এমইউ স্নাইপার। ম্যান অব দ্য ফাইনাল ও টপ স্কোরার হন এনায়েত হোসেন সাব্বির, টুর্নামেন্ট সেরা হন আমির হোসাইন।

পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের শিক্ষক ড. জসীম উদ্দিন, এমইউ’র ছাত্রকল্যাণ উপদেষ্টা চৌধুরী মোকাম্মেল ওয়াহিদ, পরিচালক (সাধারণ প্রশাসন) তারেক ইসলাম, ইংরেজি বিভাগের সাবেক প্রধান ইসরাত জাহান, সহযোগী অধ্যাপক ড. রমা ইসলাম, ব্যবসা প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মিজানুর রহমান, সহকারী অধ্যাপক ইমরান উদ্দিন, সিনিয়র প্রভাষক সাইদুর রহমান পলাশ, এমইউ স্পোর্টস ক্লাবের সভাপতি জুনেল আহমদ, সাধারণ সম্পাদক মীর আজিম জয় প্রমুখ ।

আপনার মন্তব্য

আলোচিত