শাবি প্রতিনিধি

০৪ ফেব্রুয়ারি , ২০২০ ০০:৫৮

কুমিল্লা স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশনের মেধাবৃত্তি পেলো শাবির ৮ শিক্ষার্থী

কুমিল্লা জেলা থেকে আগত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অধ্যয়নরত কুমিল্লা জেলার আট শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান করেছে কুমিল্লার আঞ্চলিক সংগঠন ‘কুমিল্লা স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন’। প্রথম বারের মতো সংগঠনের পক্ষ থেকে এ মেধাবৃত্তি প্রদান করা হয়েছে।

সোমবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনের সামনে আয়োজিত ‘মেধাবৃত্তি প্রদান ও বার-বি-কিউ’ অনুষ্ঠানে এ শিক্ষার্থীদেরকে বৃত্তি প্রদান করা হয়।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- ব্যবসায় প্রশাসন বিভাগের তাছকিয়া আক্তার, অর্থনীতি বিভাগের আইরিন তাজরিন ইতি, নৃবিজ্ঞান বিভাগের নাদিয়া নৌশিন নূপুর, ফরেস্টি এন্ড এনভায়রোনমেন্টাল সায়েন্স বিভাগের শাহিনুর ইসলাম ফাহিম, সমুদ্রবিজ্ঞান বিভাগের শরীফ হোসাইন, কম্পিউটার এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের আব্দুল্লাহিল কাফি, পরিসংখ্যান বিভাগের সাব্বির আহমেদ মাঈন ও গণিত বিভাগের ফারিয়া সামান্তা। এরা সবাই বিশ^বিদ্যালয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।  

অনুষ্ঠানে সংগঠনের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মো. কবির হোসেন, এবং উপদেষ্টা অধ্যাপক ড. মিজানুর রহমান, অধ্যাপক ড. মো. আবুল কালাম আজাদ, অধ্যাপক ড. মো. জামাল উদ্দিন, শাহজালাল ইউনিভার্সিটি স্কুল এর প্রধান শিক্ষক অধ্যাপক ড. আতাউর রহমান, সহযোগী অধ্যাপক ড. আসিফ ইকবাল, সহযোগী অধ্যাপক ড. মো. মিজানুর রহমান, সহযোগী অধ্যাপক ড. মো. আবু সাঈদ আরেফিন খান, সংগঠনটির সভাপতি মহিউদ্দিন রুবেল, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হিমেলসহ উপদেষ্টামন্ডলী পরিষদের অন্যান্য শিক্ষকবৃন্দ, এসোসিয়েশনের নেতৃবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত