সিলেটটুডে ডেস্ক

০১ মার্চ, ২০২০ ১৫:৪৯

এনইইউবি ডিবেটিং সোসাইটিতে ফরহাদ সভাপতি, সারোয়ার সম্পাদক

সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (এনইইউবি)-এর বিতার্কিক সংগঠন এনইইউবি ডিবেটিং সোসাইটির ২০২০-২১ বর্ষের জন্য ১৮ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত ১৬ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই কমিটি ঘোষণা করা হয়।

মো. ফরহাদ রেজা কে সভাপতি ও সারোয়ার কামালীকে সাধারণ সম্পাদক করে ঘোষিত এই কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক শামীম আল আজিজ লেলিন।

এনইইউবি ডিবেটিং সোসাইটির নব গঠিত ২০২০-২১ সনের কমিটির অন্যান্য পদগুলোতে যারা দায়িত্ব পালন করবেন তারা হলেন- সহ সভাপতি পদে বেনজির সাদিয়া, জয়েন্ট সেক্রেটারি পদে রুবাইয়াৎ বিনতে ওয়াহীদ, অর্গানাইজিং সেক্রেটারি সারোয়ার আহমদ,  সহ অর্গানাইজিং সেক্রেটারি বুশরা মীম, ডিবেট সেক্রেটারি  মোহাম্মদ হাবিব,  কোষাধ্যক্ষ নুসরাত জাহান, পাবলিকেশন সেক্রেটারি ইমরান আহমদ এবং এসিসট্যান্ট পাবলিকেশন সেক্রেটারি পদে শাহীন আহমদ।

এনইইউবি ডিবেট সোসাইটির প্রেসিডিয়াম কমিটিতে আছেন রিয়াদ মাহমুদ, সাফওয়াত মাহদি রাহাত, হোসেইন আহমদ, মো. সুমন আহমেদ, শফী মোহাম্মদ, মুছা আহমেদ তুহেল এবং ফরহাদ হাসান।

আপনার মন্তব্য

আলোচিত